শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাবির ৪৩৩ কোটি টাকার বাজেট প্রস্তাব

শিক্ষা জগৎ ডেস্ক
  ৩০ জুন ২০২০, ০০:০০

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের জন্য প্রায় ৪৩৩ কোটি টাকার বাজেট প্রস্তাব করা হয়েছে। ২৭ জুন রাবি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় এ শিক্ষাবর্ষের বাজেট প্রস্তাব করা হয়। রাবির উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ২০২০-২১ শিক্ষাবর্ষের জন্য মোট ৪৩২ কোটি ৯৭ লাখ ২০ হাজার টাকার বাজেট সিন্ডিকেটে পাস হয়েছে। গত ২৪ জুন রাবির ফাইন্যান্স কমিটির সভায় প্রস্তুত হওয়ার পর সিন্ডিকেটের অনুমোদনের অপেক্ষায় ছিল বাজেটটি। এ ছাড়া ২০১৯-২০ শিক্ষা বছরের জন্য সম্পূরক হিসেবে ৮ কোটি ৫৭ লাখ টাকা বেড়েছে। রাবির শিক্ষার্থীদের জন্য যে স্কলারশিপ দেওয়া হতো সেটিও এ বছর দেওয়া হবে।

রাবির অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক আফসার আলী বলেন, আগের বছরের সম্পূরক মিলিয়ে সংশোধিত বাজেটের পরিমাণ ৪৩২ কোটি ৯২ লাখ টাকা। যা আগে ছিল ৪২৪ কোটি ৩৫ লাখ টাকার মতো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<104196 and publish = 1 order by id desc limit 3' at line 1