logo
বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৬

  শিক্ষা জগৎ ডেস্ক য়   ১৬ জুলাই ২০২০, ০০:০০  

বশেফমুবিপ্রবিতে ভার্চুয়াল কর্মশালা

বশেফমুবিপ্রবিতে ভার্চুয়াল কর্মশালা
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উদ্যোগে ১৩ জুলাই 'ওয়ার্কশপ অন রাইটিং অ্যা রিসার্চ প্রজেক্ট প্রোপোজাল' শীর্ষক এক ভার্চুয়াল কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে বশেফমুবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, 'আজকের ক্রমবর্ধমান এ বৈশ্বিক উন্নয়ন গবেষণার মাধ্যমেই সম্ভব হয়েছে। তাই নিত্য-নতুন গবেষণা ও জ্ঞান সৃষ্টির মাধ্যমে বিশ্বকে আরও উন্নত করা সম্ভব। ফলপ্রসূ গবেষণায় সমাজ ও মানুষ উপকৃত হবে। দেশ আরও এগিয়ে যাবে।'

কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান। আর এতে রিসোর্স পারসন হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত হন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. এম সায়েদুর রহমান এবং সহযোগী অধ্যাপক মো. আব্দুল খালেক। চারদিনব্যাপী কর্মশালায় কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেন বশেফমুবিপ্রবির বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুশান্ত কুমার ভট্টাচার্য। আর অনুষ্ঠান সঞ্চালনা করেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক হুমায়ুন কবির।

কর্মশালয় বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, গণিত, ব্যবস্থাপনা, সমাজকর্ম, ফিশারিজ বিভাগের সম্মানিত চেয়ারম্যানসহ সব শিক্ষক অংশগ্রহণ করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে