শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইবির ছুটি পরিবর্তন

শিক্ষা জগৎ ডেস্ক য়
  ১৫ মে ২০১৯, ০০:০০

পবিত্র রমজান, বুদ্ধপূর্ণিমা, গ্রীষ্মকাল, জুমাতুল বিদা, শবেকদর ও ঈদুল ফিতর উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছুটিতে পুনর্বিন্যাস করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

রেজিস্ট্রার অফিস সূত্রে, বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডারে প্রদত্ত ১১ জুনের পরিবর্তে ১২ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ বন্ধ থাকবে। এ ছাড়া গ্রীষ্মকাল, জুমাতুল বিদা, শবেকদর ও ঈদুল ফিতর উপলক্ষে অফিসসমূহ পূর্বঘোষিত ২৫ মে'র পরিবর্তে ২৭ মে থেকে বন্ধ হবে এবং পূর্বঘোষিত ১০ জুনের পরিবর্তে ১২ জুন খুলবে।

উলেস্নখ্য, আগামী ২৫ ও ২৬ মে অফিসসমূহ খোলা থাকবে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম ১৫ জুন থেকে আবার যথারীতি চলবে। বুদ্ধপূর্ণিমা উপলক্ষে সরকারি ছুটিতে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ আগামী ১৮ মে বন্ধ থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<49512 and publish = 1 order by id desc limit 3' at line 1