logo
বুধবার ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

  শিক্ষা জগৎ ডেস্ক য়   ২০ মে ২০১৯, ০০:০০  

বশেফমুবিপ্রবিতে সিন্ডিকেট সভা

বশেফমুবিপ্রবিতে সিন্ডিকেট সভা
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) প্রথম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ মে ঢাকায় লিয়াজোঁ অফিসে দুপুর ৩টায় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই সিন্ডিকেটের সম্মানিত সদস্যরা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মরণে শোক প্রস্তাব করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের প্রথম সভায় কমিটির চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ সিন্ডিকেটের সব সদস্যকে রমজানুল মোবারকবাদ জানিয়ে সভার আনুষ্ঠানিকতা শুরু করেন।

ওই সভায় সিন্ডিকেটের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন মির্জা আজম এমপি, সংসদ সদস্য (জামালপুর-৩), প্রফেসর ড. এম শাহ নওয়াজ আলি, সদস্য (ইউজিসি), প্রফেসর ড. রোস্তম আলী, ভিসি (পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), সৈয়দ আলী রেজা (যুগ্ম-সচিব, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়), সিরাজুন নূর চৌধুরী (যুগ্ম-সচিব, অর্থ মন্ত্রণালয়), মুহাম্মদ আকবর হুসাইন (অতিরিক্ত সচিব, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়), সিরাজুন নূর চৌধুরী (যুগ্ম-সচিব, বাজেট-১, অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়), প্রফেসর ড. মুহাম্মদ সামাদ (প্রো-ভিসি, ঢাকা বিশ্ববিদ্যালয়), খন্দকার হামিদুর রহমান, (রেজিস্ট্রার, বশেফমুবিপ্রবি), আব্দুর রেজ্জাক (পরিচালক-অর্থ ও পরিকল্পনা), ড. এএইচএম মাহবুবুর রহমান (বিভাগীয় চেয়ারম্যান), বশেফমুবিপ্রবি এবং বশেফমুবিপ্রবি এর প্রশাসনিক কর্মকর্তারা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে