শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ফেয়ার

শিক্ষা জগৎ ডেস্ক
  ২৬ জুন ২০১৯, ০০:০০

দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠান, মাল্টিন্যাশনাল কোম্পানি, উন্নয়ন সংস্থাসহ সরকারি-বেসরকারি প্রায় শতাধিক খ্যাতনামা প্রতিষ্ঠানের অংশগ্রহণে শুরু হতে যাচ্ছে 'এনআরবি জবস নিবেদিত ব্র্যাক ইউনিভার্সিটি ন্যাশনাল ক্যারিয়ার ফেয়ার-২০১৯'।

২৪ জুন রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক দিলারা আফরোজ খান রুপা।

তিনি জানান, দুদিনব্যাপী এই ক্যারিযার ফেয়ার বঙ্গবন্ধু আন্তুর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে ২৭ ও ২৮ জুন। ফেয়ারটির উদ্বোধন করবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্র্যাক ইউনিভার্সিটির রেজিস্ট্রার লেফট্যানেন্ট কর্নেল মো. ফয়জুল ইসলাম এবং এনআরবি জবসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবে এলাহী চৌধুরী প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<55267 and publish = 1 order by id desc limit 3' at line 1