logo
শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ জুলাই ২০১৯, ০০:০০  

ইইউবিতে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

ইইউবিতে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা
শিক্ষা জগৎ ডেস্ক য়

ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের (ইইউবি) ব্যবসায় প্রশাসন বিভাগে নবীনবরণ এবং বিদায় অনুষ্ঠান হয়েছে। ১৭ জুলাই বিশ্ববিদ্যালয়ের হল রুমে নবম, দশম ও এগারোতম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় জানানো হয় এবং বিংশ, একবিংশ এবং দ্বাবিংশতম ব্যাচের শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. ফারজানা আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আশিয়ান টাউন ডেভেলপমেন্ট লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং সিইও মীর আফছার আলী। আরেক বিশেষ অতিথি অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের ফিচার এডিটর ও স্বনামধন্য সাহিত্যিক তাপস রায় ব্যবসায়ের সঙ্গে সাহিত্যের গুরুত্বপূর্ণ সম্পর্কের দিক তুলে ধরেন। অনুষ্ঠান সঞ্চালনা করে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী খায়রুল আরিফিন।

ইউরোপিয়ান ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত হয় বিজফোবিয়া-২০১৯। অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। তাদের মধ্যে ছয়জন শিক্ষার্থী অ্যাওয়ার্ড অব এক্সিলেন্স অর্জন করেন। দুজন শিক্ষার্থীকে পুরস্কার দেয়া হয় 'সিজিপিএ ফোর, আউট অব ফোর' পাওয়ার জন্য।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে