বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আগামীকাল থেকে চবির ক্লাস শুরু

শিক্ষা জগৎ ডেস্ক
  ২০ আগস্ট ২০১৯, ০০:০০

পবিত্র ঈদুল আজহা ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১০ দিন বন্ধ থাকার পর আগামী কাল খুলছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)। এর মাধ্যমে ১০ দিন ধরে নিষ্প্রাণ থাকা ক্যাম্পাসে প্রাণ সঞ্চারিত হচ্ছে। শুরু হচ্ছে ক্লাস ও পূর্ব নির্ধারিত পরীক্ষা। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শাটল ও ডেমু ট্রেনও চলাচল করবে পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী।

বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এস এম আকবর হোছাইন বলেন, 'পবিত্র ঈদুল আজহা ও জাতীয় শোক দিবসের ছুটি শেষে আগামীকাল থেকে বিশ্ববিদ্যালয়ের সব ধরনের অ্যাকাডেমিক কার্যক্রম শুরু হচ্ছে।' এ দিকে বিশ্ববিদ্যালয়ের শাটল ও ডেমু ট্রেন খোলার দিন থেকে পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী চালু হচ্ছে। এ দিকে ছুটি শেষ হয়ে আসায় আবাসিক হলগুলো ও ক্যাম্পাসে অবস্থিত ব্যক্তি মালিকানাধীন কটেজগুলোতে ফিরতে শুরু করেছে ঈদের ছুটি কাটাতে বাড়ি যাওয়া শিক্ষার্থীরা।

ফলে শিক্ষার্থীদের পদচারণায় ধীরে ধীরে মুখরিত হচ্ছে সবুজ এ ক্যাম্পাস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63016 and publish = 1 order by id desc limit 3' at line 1