শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নোবিপ্রবিতে শোকাবহ আগস্ট পালন

নতুনধারা
  ২৪ আগস্ট ২০১৯, ০০:০০

শিক্ষা জগৎ ডেস্ক য়

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) 'শোকাবহ আগস্ট' ২০১৯ যথাযোগ্য মর্যাদায় পালন ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে পুষ্পার্ঘ্য অর্পণ, সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২১ আগস্ট প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে বীর মুক্তিযোদ্ধা হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে শোকাবহ '১৫ ও ২১ আগস্ট'কে প্রতিপাদ্য করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম।

নোবিপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিনের সভাপতিত্বে ও রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হকের সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নোবিপ্রবি পরিবারের বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হলের প্রভোস্ট, শিক্ষক সমিতির নেতা, অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতাসহ ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63617 and publish = 1 order by id desc limit 3' at line 1