শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাবিপ্রবিতে শূন্য আসনে ভর্তি

নতুনধারা
  ২০ নভেম্বর ২০১৯, ০০:০০

শিক্ষা জগৎ ডেস্ক য়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে প্রথম ধাপ ভর্তি শেষে শূন্য আসনে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। ১৯ নভেম্বর সকাল ৯টা থেকে এ ভর্তি কার্যক্রম শুরু হয়। সকাল ৯টায় 'বি-১' ইউনিটে ১৩৮৩-১৬০০ পর্যন্ত ও বেলা ১১টা থেকে ১৬০১-১৯০০ পর্যন্ত মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও ভর্তি করানো হয়। একই ইউনিটে আজ সকাল ৯টা থেকে ১৯০১-২১০০ পর্যন্ত ও বেলা ১১টা থেকে ২১০১-২৪০০ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হয়। দুপুর ২টা থেকে 'বি-২' ইউনিটে ৩০-৫৬ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও ভর্তি করানো হয়।

এ ছাড়া এদিন 'বি-১' ও 'বি-২' ইউনিটে কোটায় উত্তীর্ণ মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হয়। ২১ নভেম্বর সকাল ৯টায় 'এ' ইউনিটে বিজ্ঞান বিভাগে মেধা তালিকায় স্থান পাওয়া ২৯৮-৪১০ পর্যন্ত ও দুপুর ২টায় বাণিজ্য বিভাগ থেকে মেধা তালিকার ৮৩-১১০ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে। মানবিক বিভাগে মেধা তালিকায় ৩১০-৩২০ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও ভর্তি করানো হবে। এ ছাড়া একই দিন দুপুর ২টা থেকে 'এ' ইউনিটের অধীনে বিজ্ঞান, বাণিজ্য ও মানবিক বিভাগ থেকে কোটায় উত্তীর্ণ মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<76236 and publish = 1 order by id desc limit 3' at line 1