শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কুবির সমাবর্তন রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি

শিক্ষা জগৎ ডেস্ক
  ০৩ ডিসেম্বর ২০১৯, ০০:০০

কুমিলস্না বিশ্ববিদ্যালয়ে ১ম সমাবর্তন রেজিস্ট্রেশনের সময় আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। ১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া যায়। শিক্ষার্থীদের আবেদনের পরিপ্রেক্ষিতে এ সিদ্ধান্ত গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

২০২০ সালরে ২৭ জানুয়ারি (সোমবার) কুমিলস্না বিশ্ববিদ্যালয়ের ১ম সমাবর্তন অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় থেকে ২০০৬-০৭ শিক্ষাবর্ষ থেকে ২০১৩-১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক (সম্মান) ডিগ্রিপ্রাপ্ত এবং ২০১০-১১ শিক্ষাবর্ষ থেকে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত সব ছাত্রছাত্রীকে সমাবর্তন অনুষ্ঠানে সনদ দেওয়া হবে। সংশ্লিষ্ট ডিগ্রিপ্রাপ্ত সব ছাত্রছাত্রীকে নির্ধারিত ওয়েবসাইটে (িি.িপড়ঁ-পড়হাড়পধঃরড়হ.পড়স) প্রয়োজনীয় তথ্যাদি প্রদানপূর্বক অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78214 and publish = 1 order by id desc limit 3' at line 1