শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ববিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট

শিক্ষা জগৎ ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে 'বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০'। ৩ ফ্রেরুয়ারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন।

শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. তারিকুল হকের পরিচালনায় উদ্বোধন উনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভিন্ন বিভাগীয় প্রধানসহ শিক্ষক-শিক্ষার্থীরা। উদ্বোধনী পর্বের খেলা অনুষ্ঠিত হয় পদার্থবিজ্ঞান ও অর্থনীতি বিভাগের মধ্যে। উদ্বোধনী পর্বের খেলায় অর্থনীতি বিভাগ ট্রাইবেকারে ৩-২ ব্যবধানে পদার্থবিজ্ঞানকে হারিয়ে জয়ী হয়। বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল (ছাত্রী ইভেন্ট) ১২ ফেব্রম্নয়ারি এবং ১৩ ফেব্রম্নয়ারি ছাত্র ইভেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<87265 and publish = 1 order by id desc limit 3' at line 1