শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চবি রাজনীতি বিভাগের সুবর্ণজয়ন্তী ৫-৬ মার্চ

শিক্ষা জগৎ ডেস্ক
  ০৯ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ঐতিহ্যবাহী রাজনীতিবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী আগামী ৫ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ৫ মার্চ এবং চট্টগ্রামের বহদ্দারহাটের স্বাধীনতা কমপেস্নক্সে ৬ মার্চ সুবর্ণজয়ন্তীর এ অনুষ্ঠান হবে। সম্প্রতি রাজনীতি বিজ্ঞান সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে অংশ নেওয়ার রেজিস্ট্রেশনের শেষ সময় ১০ ফেব্রম্নয়ারি। অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে িি.িমড়ষফবহলঁনরষবব-ঢ়ং-পঁ.পড়স ুএ। সুবর্ণজয়ন্তী উপলক্ষে সমন্বয় কেন্দ্র খোলা হয়েছে রাজনীতিবিজ্ঞান বিভাগে এবং চট্টগ্রামের ওমর গণি এমইএস কলেজে।

বিভাগের অফিসে (সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত, মোবাইল ০১৯৪১৬৩৭৭১৭) রেজিস্ট্রেশন ফরম পাওয়া যাবে। এ ছাড়া চট্টগ্রাম নগরীতে চবি চারুকলা ইনস্টিটিউটের বিশ্ববিদ্যালয়ের তথ্যকেন্দ্র প্রাঙ্গণে (বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত, মোবাইল ০১৮৬১২৫২০৩১), ওমর গণি এমইএস কলেজ (সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত মোবাইল: ০১৯১৮৫২৭২৩৫, ০১৮৫৬৭০৩৬২৮), হাটহাজারী সরকারি কলেজ (সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত, মোবাইল ০১৭১৫৬১১২৩৪) রেজিস্ট্রেশন করা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<87748 and publish = 1 order by id desc limit 3' at line 1