শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

করোনায় এক দিনের বেতন দেবেন চবি শিক্ষকরা

শিক্ষা জগৎ ডেস্ক
  ০৪ এপ্রিল ২০২০, ০০:০০

করোনাভাইরাস মোকাবিলায় মূল বেতনের এক দিনের সমপরিমাণ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ দেশের দরিদ্র মানুষের সহযোগিতায় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শিক্ষক সমিতি। ১ এপ্রিল মাসের বেতন থেকে এ সহযোগিতা করা হবে জানা যায়। এ সহায়তা তিনটি খাতে ব্যয় করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও পার্শ্ববর্তী এলাকার দরিদ্র মানুষের খাদ্যসামগ্রী বিতরণে এবং স্বাস্থ্য খাতের জরুরি প্রয়োজনে স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার্থে পিপিই ও মাস্কের জন্য।

এ বিষয়ে চবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মো. এমদাদুল হক বলেন, মহামারি পরিস্থিতিতে নাগরিক দায়িত্ববোধ থেকে এ সিদ্ধান্ত নিয়েছি আমরা। এ বিষয়ে অনলাইনে শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের কয়েক দফা সভা হয়েছে। পরিস্থিতির কারণে সাধারণ সভা করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, তবে আমরা এ প্রস্তাব শিক্ষকদের জানিয়েছি। কারও যদি এতে অসম্মতি থাকে তাহলে ৫ এপ্রিলের মধ্যে জানাতে বলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<95140 and publish = 1 order by id desc limit 3' at line 1