logo
রোববার ২০ জানুয়ারি, ২০১৯, ৭ মাঘ ১৪২৫

  গোপালগঞ্জ প্রতিনিধি   ০১ জানুয়ারি ২০১৯, ০০:০০  

আওয়ামী লীগের পক্ষে ভোট বিপ্লব :শেখ সেলিম

আওয়ামী লীগের পক্ষে ভোট বিপ্লব :শেখ সেলিম
সোমবার টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অপর্ণ করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম Ñযাযাদি
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসন থেকে আটবারের নিবাির্চত সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ’৭১-এর পরাজিত শক্তিদের কাছ থেকে ভোটাররা মুখ ফিরিয়ে নিয়েছেন। তাই একাদশ জাতীয় সংসদ নিবার্চনে আওয়ামী লীগের পক্ষে ভোট বিপ্লব হয়েছে। ঐক্যফ্রন্টের শোচনীয় পরাজয় হয়েছে, আর আওয়ামী লীগের নিরঙ্কুশ জয় হয়েছে। ভোটারদের বঁাধভাঙা জোয়ার দেখে আমরা বুঝেছিলাম আওয়ামী লীগ বড় জয়ের দিকে যাচ্ছে। আমাদের সে ধারণা সঠিক হয়েছে।

সোমবার দুপুরে শেখ সেলিম টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অপর্ণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

শেখ সেলিম বলেন, শান্তিপূণর্ভাবে সাধারণ মানুষ ভোট দিয়েছে। দেশে ৭০-এর মতো ভোট বিপ্লব হয়েছে। এবারও মানুষ স্বাধীনতাবিরোধী, সন্ত্রাস, জঙ্গিবাদ, রাজাকারের বিরুদ্ধে ভোট বিপ্লব ঘটিয়েছে। এ বিজয় শান্তির, উন্নয়নের, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার বিজয়। এ বিজয়ের মাধ্যমে দেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে।

একাদশ জাতীয় সংসদ নিবার্চন নিয়ে ঐক্যফ্রন্ট নেতাদের বক্তব্যের প্রেক্ষিতে শেখ সেলিম আরও বলেন, প্রত্যাখ্যান যে কেউ করতে পারে। তবে তারা যে লম্ফঝম্ফ দিয়েছিল সরকার গঠন করে ফেলবে। কামাল হোসেন বাংলাদেশের রাজনীতিতে জিরো, জনগণের সাথে তার কোনো সম্পৃক্ততা নেই। টেলিভিশন ও মিডিয়াতে তিনি অনেক বড় নেতা। কামাল হোসেন নিজেই নেতা, জনগণ তো তাকে নেতা বানায়নি। সোমবার দুপুরের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অপর্ণ করেন। তিনি তার পরিবারের সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের নেতাকমীের্দর নিয়ে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ পৌরসভা মেয়র কাজী লিয়াকত আলী লেকু, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, শহর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ গোপালগঞ্জ-২ আসনের বিপুল নেতাকমীর্ উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে