logo
শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৫ জুলাই ২০২০, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

সিনেমার জন্য এখনই নিজেকে প্রস্তুত মনে করছি না

টিভি নাটকে সময়ের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছোটবেলা থেকে নাচ ও গান শিখলেও অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন। সময়ের সঙ্গে সঙ্গে নাট্যাঙ্গনেও তার চাহিদা বাড়ছে। অভিনয় ও সমসাময়িক নানা বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন মাসুদুর রহমান...

সিনেমার জন্য এখনই নিজেকে প্রস্তুত মনে করছি না
তাসনিয়া ফারিণ
গৃহবন্দির তিন মাস...

তিন মাসেরও বেশি সময় গৃহবন্দিতে থাকতে হয়েছে। সর্বশেষ শুটিং করেছিলাম ১৮ মার্চ ইমরাউল রাফাতের 'পাশের বাড়ির মেয়ে' নাটকে। এতে আমার সহশিল্পী ছিলেন তৌসিফ। সেই দিন থেকে পুরো জুন মাস বাসাতেই থাকতে হয়েছে। এ সময় বাসার কাজ, রান্না করা, বই পড়া, নাটক-সিনেমা দেখার পাশাপাশি নাচ ও গানের চর্চাও করেছি।

গানের রেওয়াজ...

গানের সঙ্গে আমার সখ্য দীর্ঘদিনের। আমি নজরুল একাডেমি থেকে গান শিখেছি। এক সময় নিয়মিত গান করলেও অভিনয়ে আসার পর আর সেইভাবে গানে সময় দিতে পারিনি। তবে লকডাউনে গানের চর্চাটা ভালোভাবে করার সুযোগ হয়েছে। এই সময়ে নিয়মিত গান নিয়ে বসতাম।

অভিনয়ে ফেরা...

অভিনয়ে ফেরা নিয়ে আপাতত কিছু বলতে চাইছি না। সপ্তাহখানেক পর হয়তো নতুন কিছু জানাতে পারব। ইতোমধ্যে একটি ঈদের নাটকে কাজ করেছি। এর বেশি কিছু বলা সম্ভব হচ্ছে না। তবে এটা ঠিক ঈদের নাটকের অনেকগুলো প্রস্তাব পেয়েছি।

গত ঈদের নাটকে সাড়া...

গত রোজার ঈদে আমার অভিনীত ১৫টি নতুন নাটক প্রচারিত হয়েছে। এর মধ্যে ৪/৫টি ছিল ঈদের জন্য নির্মিত যা করোনার আগে শুটিং হয়েছিল। বাকিগুলো আরও আগের করা। ঈদে প্রচারিত নাটকগুলো নিয়ে ভালো সাড়া পেয়েছি।

চলচ্চিত্রে আগ্রহ...

চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছি কিন্তু সিনেমার জন্য এখনই নিজেকে প্রস্তুত মনে করছি না। নাটকে আরও ভালো ভালো কাজ করতে চাই। যখন মনে হবে এখন চলচ্চিত্রে কাজ করা যায় তখন, ভালো কাজের সুযোগ পেলে কাজ করব।

করোনা-পরবর্তীতে নাট্যাঙ্গন...

করোনার প্রভাব সব ক্ষেত্রেই পড়েছে। এই দুর্যোগ পরবর্তীতে নাট্যাঙ্গনের কি করণীয় হতে পারে তা প্রযোজক, পরিচালক ও নাট্যবোদ্ধারা ভালো বলতে পারবেন। এ নিয়ে আমার কোনো মন্তব্য কিংবা পরামর্শ নেই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে