logo
মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ০৮ জুলাই ২০২০, ০০:০০  

ডিভোর্সের খবর উড়িয়ে দিলেন মাহী

ডিভোর্সের খবর উড়িয়ে দিলেন মাহী
মাহিয়া মাহী
কিছুদিন ধরেই মিডিয়ায় কান পাতলে শোনা যাচ্ছে ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহী। সংসার জীবনে সংকটময় সময় পার করছেন তিনি। স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে সম্পর্কের ইতি টানার পথে না কি হাঁটছেন অগ্নিখ্যাত এই নায়িকা। বর্তমানে স্বামীর কাছ থেকে আলাদাও থাকছেন তিনি। মাহীর একাধিক ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে এমন তথ্য প্রকাশ পাচ্ছিল। কিছু গণমাধ্যমে এ নিয়ে গুজব-গুঞ্জনের সংবাদও প্রকাশ হয়েছে। যা সিনেমাপাড়ায় দুশ্চিন্তার জন্ম দিয়েছে। যদিও এ বিষয়ে মাস কয়েক আগে মুখ খুলেছিলেন মাহীয়া মাহী। জানিয়েছিলেন, ভালো আছে তার সংসার। সেই গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন মাহী। আজ ৭ জুলাই তার স্বামী অপুর জন্মদিন। এদিনে স্বামীর সঙ্গে তরতাজা একটি সেলফি পোস্ট করেছেন তিনি। জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছাও। আজ নিজের ফেসবুকে ছবিটি পোস্ট করেন মাহী।

এদিকে এ নায়িকার এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেল, স্বামী অপুর সঙ্গে ভালো আছেন মাহী। আর দশটা দম্পতির মতোই তাদের মধ্যে কিছু বিষয় নিয়ে মতানৈক্য হয়। তর্ক হয়। সেগুলো মিটেও যায়। মাহীর কাজের প্রতি অপুর সমর্থন ও শ্রদ্ধা শুরু থেকেই ছিল। অপুর প্রতিও স্ত্রী হিসেবে দায়িত্বশীল মাহী।

বর্তমানে মাহী ব্যস্ত রয়েছেন কিছু সিনেমার কাজ নিয়ে। তার মধ্যে আছে মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় 'আনন্দ অশ্রম্ন'। এখানে 'পোড়ামন' ছবির নায়ক সাইমন সাদিকের বিপরীতে দেখা যাবে তাকে। আর সিয়াম আহমেদের বিপরীতে মাহী কাজ করছেন রায়হান রাফির 'স্বপ্নবাজি' ছবিতে। পাশাপাশি নতুন করে তিনি কাজ শুরু করবেন 'নবাব এলএলবি' নামের সিনেমায়। চলচ্চিত্রটির পরিচালক অনন্য মামুন। আর এ ছবির মধ্য দিয়ে মাহীকে দীর্ঘদিন পর দেখা যাবে শাকিব খানের বিপরীতে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে