logo
শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ০৮ জুলাই ২০২০, ০০:০০  

অসচ্ছল শিল্পীরা পেলেন উন্নত মাস্ক

এফডিসিতে নিয়মিত আসা-যাওয়া যাদের। জীবিকার প্রয়োজনে এই করোনাকালেও ছুটতে হচ্ছে বিভিন্ন কাজে। তাদের মুখে নিম্নমানের মাস্ক। যা ঝুঁকি এড়াতে সক্ষম নয়। এমন শিল্পী ও কলাকুশলীসহ এফডিসিতে নানা কাজের সঙ্গে যুক্ত মানুষদের মাস্ক বিতরণ করা হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে। মঙ্গলবার দুপুরে এফডিসিতে সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান ৪০০টি উন্নতমানের মাস্ক বিতরণ করেন।

শিল্পী সমিতির এই নেতা বলেন, আমাদের সচ্ছল শিল্পীরা সচেতন। তারা করোনার এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলছেন। কিন্তু আমার এই সব ভাইবোনেরা অনেকেই মাস্কের ঠিকমতো ব্যবহারও জানেন না। তাদেরকে আজ (গতকাল) উন্নতমানের 'কেএন-৯৫' মাস্ক দিয়েছি। সমিতির পক্ষ থেকে বেশ কয়েকবার খাদ্যসামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়েছে। এখন তাদের মাঝে জীবনের ঝুঁকি এড়াতে এই মাস্ক বিতরণ করা হলো। সমিতি সব শিল্পীর ব্যাপারেই খোঁজ-খবর রাখছে।

জায়েদ খান আরও বলেন, সংকটকালীন অবস্থাতেই সামনে ঈদ আসছে। কিন্তু নিরাপত্তার কথা ভেবে বেশিরভাগ শুটিং বন্ধ রয়েছে। ফলে অনেকেই আগামীদিনে সংকটে পড়তে পারেন। প্রতি ঈদের মতো আগামী ঈদেও সমিতির পক্ষ থেকে উপহার সামগ্রী দেওয়ার পরিকল্পনা চলছে। আলস্নাহ চাইলে সংকট কাটিয়ে সবাই মিলে নতুন একটি ভোর দেখব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে