logo
মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ জুলাই ২০২০, ০০:০০  

সাক্ষাৎকার

হতাশ হওয়ার কোনো কারণ নেই

অভিনেতা আব্দুর নুর সজল। ছোটপর্দার নির্ভরযোগ্য অভিনেতা। খন্ড ও ধারাবাহিকে নিজের যোগ্যতার প্রমাণ দিয়ে আসছেন বহু বছর ধরে। দেখা মিলেছে বড়পর্দায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার একাধিক ছবি। কথা হলো তার সঙ্গে...

হতাশ হওয়ার কোনো কারণ নেই
আব্দুর নুর সজল
কাজ করা সম্ভব নয়...

করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছেই। এ রকম পরিস্থিতিতে আমার পক্ষে কাজ করা সম্ভব নয়। আপাতত পরিস্থিতি পর্যালোচনা করছি। পরিস্থিতি স্বাভাবিক হলে কাজে ফিরব। কারণ শুটিংয়ে লোকজন হবেই। সেখানে স্বাস্থ্য নিরাপত্তার একটি বিষয় রয়েছে। সেখানে সামান্য একটি অসতর্কতা কিংবা ভুলের খেসরাত অনেক দেওয়া লাগতে পারে। সে বিষয়টিও আমাদের মাথায় রাখতে হবে।

ভালো ও সুস্থ থাকা...

এ সময়ে সবার একটি উদ্দেশ্য ভালো ও সুস্থ থাকা। শারীরিকভাবে ভালো ও সুস্থ থাকলে জীবনে অনেক কিছু করা সম্ভব। যারা মেধাবী তারা মেধা দিয়ে ভালো কিছু করতে পারবে। যারা কম মেধাবী, তারা পরিশ্রম করেও জীবনের একটি জায়গায় পৌঁছতে পারবে। সুতরাং হতাশ হওয়ার কোনো কারণ নেই। যতটুকু সম্ভব সতর্ক থেকে প্রয়োজনীয় কাজ বা অন্যান্য বিষয়ে যুক্ত হওয়া উচিত। পাশাপাশি আমি সবাইকে বলব, এখন যেহেতু অনেকেই বাসায় আছেন, যার যার ধর্মীয় চর্চাটা করুন। সময়টা আমাদের কাজে লাগানো উচিত।

ডিজিটাল পস্নাটফর্মের দিকে ঝোঁক...

এই দুর্যোগের মধ্যে প্রেক্ষাগৃহে ছবি মুক্তি দেওয়া সম্ভব নয়। মুক্তি দিলেও সংক্রমণের ঝুঁকি থাকে। মানুষের জীবনের চেয়ে বিনোদন কখনোই বড় হতে পারে না। তবে ডিজিটাল পস্নাটফর্মের ক্ষেত্রে এ ধরনের ঝুঁকি নেই। ব্যক্তিগত ডিভাইস দিয়েই ডিজিটাল পস্নাটফর্মের সিনেমা দেখা যায়। ফলে এ সেক্টরের প্রতি মানুষের আগ্রহ বাড়ছে।

বিকল্প উপায়ে মুক্তি...

বর্তমান পরিস্থিতি বিবেচনা করেই 'জ্বীন' ছবিটি কোনো একটি ওয়েব পস্নাটফর্মে মুক্তি দেওয়ার চিন্তাভাবনা চলছে। আমি পরিচালক নাদের ভাইয়ের সঙ্গে কথা বলেছি, তিনিও আমাকে একই কথা বলেছেন। আমাজন প্রাইম অথবা নেটফ্লিক্সির মতো কোনো বড় পস্নাটফর্মেই মুক্তি দেওয়ার বিষয় কথাবার্তা চলছে। চূড়ান্ত হলে সবাইকে জানানো হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে