logo
মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৩ জুলাই ২০২০, ০০:০০  

প্রথমবার জাহিদ হাসান

ক্যারিয়ারে প্রথমবার কালো চেহারার চরিত্রে অভিনয় করলেন অভিনেতা জাহিদ হাসান। নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য এই অভিনেতাকে নিতে হয়েছে কালো মেকআপ। শরীরের রং ফর্সা করতে তাকে খেতে হয়েছে প্রচুর পরিমাণে তরমুজ যা আগে কখনো ঘটেনি। ব্যতিক্রমী গল্পের এ নাটকের নাম 'গফুর কাকার তরমুজ'। এটি নির্মাণ করেছেন হিমু আকরাম। এতে গফুর চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান আর জুলির চরিত্রে সানজিদা প্রীতি। গফুরের গায়ের রং বুড়িগঙ্গার পানির মতো কালো! জুলি আবার বেশ ফর্সা।

জাহিদ হাসান বলেন, 'কালো চেহারার চরিত্রে প্রথম কাজ করেছি। মেকআপ করার পর নিজেকে নিজে চিনতে পারছিলাম না! এছাড়া গল্পের প্রয়োজনে প্রচুর তরমুজ খেতে হয়েছে আমাকে। চমৎকার একটা অভিজ্ঞতা হলো। হিমু আকরামের সাথে কাজ করে অনেক মজা। কারণ, তার গল্প ভাবনা বরাবরই আলাদা হয়।'

'গফুর কাকার তরমুজ' নাটকটি পরিচালনার পাশাপাশি রচনাও করেছেন হিমু আকরাম। তিনি বলেন, 'গল্পটি প্রেমের ও মজার বটে। তবে এর মধ্যে বর্ণবাদের একটা গভীর বার্তাও আছে।' নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন, শামীমা নাজনীন, ডা. এজাজ, ইশতিয়াক আহমেদ রুমেল, সামিয়া, শফিক খান দিলু, রাজু আহসান প্রমুখ। নাটকটি প্রচার হবে ঈদে, আরটিভির বিশেষ আয়োজনে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে