logo
  • Thu, 15 Nov, 2018

  বিনোদন ডেস্ক   ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

ঐশ্বরিয়া-প্রিয়াংকা দ্ব›েদ্বর কারণ

ঐশ্বরিয়া-প্রিয়াংকা দ্ব›েদ্বর কারণ
ঐশ্বযর্ রাই বচ্চন প্রিয়াংকা চোপড়া
২০০৬ সালে ‘উমরাওজান’-এ অভিনয় করেন ঐশ্বযর্ রাই বচ্চন। পরিচালক জে পি দত্তের এই সিনেমায় বিধুমুখী নিলনয়নার চোখের জাদুতে মজেছিল আট থেকে আশির হৃদয়। কিন্তু ‘উমরাওজান’-এর জন্য পরিচালকের প্রথম পছন্দের তালিকায় ছিলেন না রাই। অবাক লাগছে শুনতে? বলিউড লাইফ ডট কম-এর খবর অনুযায়ী, জে পি দত্তের ‘উমরাওজান’-এর জন্য নাকি প্রথম পছন্দ ছিলেন প্রিয়াংকা চোপড়া। প্রাক্তন মিস ইউনিভাসের্কই এই সিনেমার জন্য পছন্দের তালিকায় রেখেছিলেন পরিচালক। কিন্তু ২০০৬ সালে অন্য সিনেমার জন্য চরম ব্যস্ত ছিলেন প্রিয়াংকা। অন্য সিনেমার শুটিংও করছিলেন তিনি। আর সেই কারণেই জে পি দত্তের ডেটের সঙ্গে কিছুতেই নিজের সময় তালিকা মেলাতে পারছিলেন না পিগি। প্রিয়াংকা চোপড়ার অসুবিধার জন্যই শেষ পযর্ন্ত তার জায়গায় ঐশ্বরিয়াকে পছন্দ করে নেন পরিচালক। বাকিটা তো ইতিহাস।

এদিকে বতর্মানে অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাম জামুন’-এর শুটিংয়ের জন্য তোড়জোড় শুরু করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। দীঘর্ ৮ বছর পর এই সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয় করবেন রাই সুন্দরী। শোনা যাচ্ছে, অনুরাগ কাশ্যপের এই সিনেমায় অভিষেকের সঙ্গে একই পদার্য় কাজ করার জন্য নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় না করে দিয়েছেন ঐশ্বরিয়া। যদিও বনশালি নিজে এই খবরকে নস্যাৎ করে দিয়েছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন, তার আগামী সিনেমার জন্য কোনোভাবেই ঐশ্বযর্ রাই বচ্চনকে প্রস্তাব দেয়া হয়নি।

অন্যদিকে অনুরাগ কাশ্যপের সিনেমা ‘মনমজির্য়া’-তেও অভিনয় করছেন অভিষেক বচ্চন। দীঘর্ ৩ বছর পর ফের রুপালি পদার্য় হাজির হচ্ছেন জুনিয়র বচ্চন। যা নিয়ে উচ্ছ¡সিত তার ভক্তরা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে