logo
  • Sun, 23 Sep, 2018

  বিনোদন ডেস্ক   ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

সমালোচিত কারিনা

সমালোচিত কারিনা
কারিনা কাপুর খান
প্রকাশ্যে দিয়া মিজাের্ক অপমান করলেন কারিনা কাপুর খান। সম্প্রতি ভারতের লক্ষেèৗতে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারিনা, দিয়া এবং নম্রতা শিরোদকার। সেই অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী অভিনেত্রীদের সালোয়ার কামিজ এবং তেরঙা দোপাট্টা নিয়ে হাজির হওয়ার কথা ছিল। জানা গেছে, অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী দিয়া এবং নম্রতা নিজেদের সাজিয়ে তোলেন। কারিনা ছিলেন তাদের চেয়ে ব্যতিক্রমী। এ অনুষ্ঠানে তিনি লেহেঙ্গার সঙ্গে ভারী গয়না পরে হাজির হয়েছিলেন। কারিনার পোশাক দেখে দিয়া এবং নম্রতা অবাক হয়ে যান। কারিনা যাতে পোশাক পাল্টে ফেলেন, সেই কথা বলতেই রেগে যান নায়িকা।

কারিনা প্রশ্ন তোলেন, আমাকে জ্ঞান দেয়ার তুমি কে? সেই ঘটনার পরপরই চুপ করে যান দিয়া মিজার্ এবং নম্রতা শিরোদকার। শুধু তাই নয়, কারিনার কাছে অপমানিত হয়ে নিজেকে মেকআপ রুমে কিছুক্ষণের জন্য বন্ধও করে রাখেন দিয়া। বিষয়টি নেটদুনিয়ায়ও বেশ আলোচিত হচ্ছে। এ ঘটনাটি প্রকাশ্যে আসার পর সবাই সমালোচনা করছেন কারিনার। অভিনেত্রী হয়ে আরেক অভিনেত্রীকে এভাবে অপমান করা কারিনার উচিত হয়নি বলেও মন্তব্য করেন অনেকে।

এদিকে কারিনা কাপুর খান জানান, দুই বছর পর আবারও মা হওয়ার পরিকল্পনা করছেন তিনি। সম্প্রতি একটি টক শোতে এ কথা বলেন তিনি। তার স্বামী নবাব সাইফ আলি খানেরও একই ইচ্ছা। বলিউডের এই দুই তারকার ঘর কয়েক মাস আগেই আলোকিত করেছে পুত্র তৈমুর আলি খান। জন্মের পর থেকেই পাপারাজ্জি আর ভক্তদের কল্যাণে তারকা বনে গেছেন তৈমুর। আর এ বিষয় নিয়ে বেশ দুশ্চিন্তায় থাকার কথাও সংবাদমাধ্যমে জানিয়েছেন কারিনা। তবে স্পষ্টবাদী কারিনার পরিকল্পনায় বোঝা যায় যে, পতৌদির নবাব পরিবারে সদস্য সংখ্যা বাড়ানোর ব্যাপারে কোনো ভয় নেই। তাই কোনো দ্বিধা ছাড়াই প্রকাশ্যে তাদের দ্বিতীয় সন্তান নেবার পরিকল্পনার কথা জানিয়ে দিয়েছেন এই তারকা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে