শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চঞ্চলের দুই মাসে ২০ ছবি!

বিনোদন রিপোটর্
  ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
চঞ্চল চৌধুরী

এ সময়ের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। নাটকের পাশাপাশি অল্পসংখ্যক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে তার প্রতিটি চলচ্চিত্রই সফল। সম্প্রতি শেষ করেছেন ‘দেবী’ ছবির কাজ। ছবিটি এখন মুক্তির অপেক্ষায়। এর মধ্যে গত দুই মাসে বাংলাদেশ-কলকাতা মিলিয়ে প্রায় ২০টি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এ অভিনেতা। কিন্তু একটিতেও চুক্তিবদ্ধ হননি তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকার চঞ্চল চৌধুরীর এমনটিই জানিয়েছেন। এ বিষয়ে চঞ্চল চৌধুরীর ভাষ্য, তিনি যে মানের ছবিতে কাজ করেন সে ধরনের পরিচালক, গল্প ও চরিত্র পাচ্ছেন না। তাই ছবিগুলোর বিষয়ে প্রাথমিক আলাপের পর সামনে এগুনো হয়নি। আর কোনো ছবিতেও তিনি চুক্তিবদ্ধ হননি।

এদিকে, চলতি বছরের ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল চঞ্চল অভিনীত ‘দেবী’ চলচ্চিত্রটি। সেভাবেই চলছিল প্রচার-প্রচারণা। কিন্তু ছবির প্রযোজক জয়া আহসান জানিয়েছেন, শেষ মুহূতের্ ছবিটির কিছু কাজ সময়মতো শেষ করতে পারেননি তারা। তাই মুক্তির তারিখ একমাস পেছাতে হচ্ছে। এখন আর সেপ্টেম্বর নয়, মাঝ অক্টোবরে মুক্তি পাবে ‘দেবী’। এই ছবির জন্য টানা একমাস কোনো নাটক কিংবা বিজ্ঞাপনচিত্রে কাজ করেননি চঞ্চল। এর কারণ, যখন দশর্ক ছবিটি দেখবেন তখন যাতে তাদের কাছে চরিত্রটি গ্রহণযোগ্য হয়।

চঞ্চল বলেন, ‘এমন গেটআপে কেউ কখনো আমাকে দেখেনি। যখন ফাস্টর্লুক কিংবা প্রমোশনাল বিষয়গুলো দেখান হবে তখন বোঝা যাবে। চলচ্চিত্রটির শুরুতেই মিসির আলীর যে অ্যাপিয়ারেন্সটা আছে, সেটিই দশর্কদের চমকে দেয়ার মতো। দশর্করা সিনেমাটি দেখার পর যাতে বলতে পারেন- একজন শিল্পী কাজটি কষ্ট করে করেছেন।’

এদিকে চঞ্চল চৌধুরী বতর্মানে নিমার্তা মাসুদ সেজানের ধারাবাহিক নাটক ‘ডুগডুগি’ ও ‘খেলোয়াড়’, সাগর জাহানের ‘টি টোয়েন্টি’, সকাল আহমেদের ‘ভদ্রপাড়া’ ও সাইদুর রাসেলের ‘অষ্টধাতু’ নিয়ে ব্যস্ত আছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<12089 and publish = 1 order by id desc limit 3' at line 1