logo
  • Wed, 14 Nov, 2018

  বিনোদন রিপোটর্   ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

চীনে যাচ্ছে বেঙ্গলি বিউটি

জুলাই মাসে একটিমাত্র হলে মুক্তি পেয়েছিল বাংলাদেশি ছবি ‘বেঙ্গলি বিউটি’। ২১ সেপ্টেম্বর এটি সারা দেশে একাধিক প্রেক্ষাগৃহে মুক্তির কথা আছে। ছবিটির পরিচালক ও অভিনেতা রাহশান নূর দিলেন আরও একটি সুখবর, আগামী বছর বেঙ্গলি বিউটি মুক্তি পাবে চীনে। রাহশান বলেন, সবকিছু ঠিক থাকলে এই প্রথম কোনো বাংলা ছবি চীনে মুক্তি পেতে যাচ্ছে।

রাহশান বলেন, এমনিতে চীনের চলচ্চিত্র বাজারে ছবি মুক্তি দেয়াটা বেশ কঠিন। চীনা ছবির বাইরে সারা বছর তারা কেবল ৩৬টি ছবি মুক্তি দেয়। তার মধ্যে হলিউডের ছবিই বেশি থাকে। বলিউডের মাত্র কয়েকটি ছবি চীনে মুক্তি পেয়েছে।

রাহশান আরও বলেন, ‘মাকির্ন টেলিভিশন এনবিসিতে আমার একটি সাক্ষাৎকার দেখে চীনের আন্তজাির্তক সাংস্কৃতিক বিনিময়মন্ত্রী সাই দু ওয়েন আমাকে চীনে আমন্ত্রণ জানান। চীনের ওয়াংঝু শহরে ৪ সেপ্টেম্বর এই সাক্ষাৎ হয়। ছবিটি চীনা ভাষায় ডাব করে দেখানো হবে। চীনে ছবিটির শিরোনাম হবে মানজালা মেই নু। প্রায় তিন হাজার সিনেমা হল রয়েছে। আমি চাই চীনে বাংলাদেশি ছবির একটি বাজার তৈরি হোক।’

ছবিতে রাহশান নূরের বিপরীতে অভিনয় করেছেন মুমতাহিনা টয়া। বাংলাদেশ ছাড়া যুক্তরাষ্ট্রের ২০টি শহরে মুক্তি পেয়েছে বেঙ্গলি বিউটি। এদিকে জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় ছবিটি এবার সারা দেশে বেশ কটি হলে মুক্তি দেয়া হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে