শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অটিজম সচেতনতায় বামবার কনসাটর্

বিনোদন রিপোটর্
  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

অটিজম সম্পকের্ জনসচেতনতা গড়ে তুলতে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা) এক কনসাটের্র আয়োজন করেছে। আসছে ২৮ সেপ্টেম্বর রাজধানীর আমির্ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ কনসাটর্। এর আয়োজক হিসেবে আছে বামবা, স্কাই ট্র্যাকার ও বাংলাদেশ সরকারের সংস্কৃতি ও সমাজকল্যাণবিষয়ক মন্ত্রণালয়। আয়োজকরা জানান, কনসাটের্ বামবার ১০টিরও বেশি ব্যান্ড অংশ নেবে। পরিবেশন করবে জনপ্রিয় এবং ব্যান্ডের নতুন কিছু গান। নিদির্ষ্ট মূল্যের টিকিট সংগ্রহ করে দশর্করা কনসাটর্ উপভোগ করতে পারবেন। আয়োজকরা আরও জানান, কনসাটের্ কোন ব্যান্ডগুলো পারফমর্ করবে এবং পুরো আয়োজনে কী কী থাকছে তা ১৬ সেপ্টেম্বর সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে। বামবা এর আগেও জনসচেতনতা ও বিভিন্ন দুযোের্গ মানুষের পাশে দঁাড়াতে কনসাটের্র আয়োজন করেছে।

মেধাস্বত্ব আইন প্রণয়ন ও পাইরেসি বন্ধ করতে দীঘির্দন ধরে কাজ করছে। পাশাপাশি এ বছর দেশীয় ব্যান্ডসংগীতের প্রসারে বেশ কিছু উদ্যোগ নিয়েছে সংগঠনটি। যার ধারাবাহিকতায় গত মে মাসে ‘বামবা লাইভ-চ্যাপ্টার ওয়ান’ কনসাটের্র আয়োজন করে বামবা। এতে অংশ নেয় ফিডব্যাক, মাইলস, মাকসুদ ও ঢাকা, ওয়ারফেইজ, দলছুট, ভাইকিংস, পেন্টাগন, নেমেসিস, আবোর্ভাইরাস, শূন্য ও অথর্হীন। কনসাটির্ট সংগীতপ্রেমীদের মধ্যে দারুণ সাড়া জাগিয়েছিল। অটিজম সচেতনতায় আয়োজিত এবারের কনসাটর্ও দশের্কর মনে ছাপ ফেলবে বলে আশা প্রকাশ করেন আয়োজকরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<12446 and publish = 1 order by id desc limit 3' at line 1