logo
  • Thu, 15 Nov, 2018

  বিনোদন রিপোটর্   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

চ্যালেঞ্জিং চরিত্রে মিম

চ্যালেঞ্জিং চরিত্রে মিম
বিদ্যা সিনহা মিম
ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। ২০০৮ সালে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের পরিচালনায় ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর নাটকে অভিনয় করলেও বতর্মানে চলচ্চিত্রের পুরোদস্তুর নায়িকা তিনি।

স¤প্রতি মিম চুক্তিবদ্ধ হয়েছেন ‘সাপলুডু’ ছবিতে। অচিরেই এর শুটিং শুরু হবে। আর ২১ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পাবে তার অভিনীত ছবি ‘পাষাণ’। ‘সাপলুডু’ ছবির প্রস্তুতি নিয়ে মিম বলেন, ‘এরইমধ্যে পরিচালকের কাছ থেকে গল্প শুনেছি। এক কথায় বলব গল্পটি অসাধারণ। এমন একটি চলচ্চিত্রই খুঁজছিলাম। যেখানে অভিনয়ের সুযোগ রয়েছে। এখানে আমার চরিত্রটি পাহাড়ি মেয়ের। চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং, যা একেবারেই ভিন্ন ধঁাচের। চরিত্রের জন্যই নিজেকে শতভাগ প্রস্তুত করছি। আর অল্প কদিন পরই ছবির মহড়ায় অংশ নেব। থ্রিলার ধঁাচের এই চলচ্চিত্রটিতে রয়েছে অনেক চমক, যা দশর্কদের ভাবাবে বলে আমি মনে করি।’

তিনি আরও বলেন, আগামী মাসের মাঝামাঝি শুরু হবে ছবির শুটিং- এমনটিই জানিয়েছেন নিমার্তা গোলাম সোহরাব দোদুল। বাংলাদেশের প্রেক্ষাপট নিয়ে নিমির্তব্য এই ছবির বেশিরভাগ শুটিং হবে ঢাকায়। এ ছাড়া রাঙামাটি, বান্দরবান ও কক্সবাজারে শুটিং হওয়ার কথা রয়েছে।

কলকাতায় নিজের ছবি মুক্তি পাওয়া প্রসঙ্গে মিম বলেন, ‘‘সাফটা চুক্তির আওতায় আসছে ২১ তারিখ কলকাতায় আমার ‘পাষাণ’ ছবিটি মুক্তি পাচ্ছে। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার চিত্রনায়ক ওম। সেখানে সবের্শষ জিতের বিপরীতে ‘সুলতান-দ্য সেভিয়র’ মুক্তি পেয়েছিল। এটি দশর্করা বেশ গ্রহণ করেছিল। আশা করছি, ‘পাষান’ ছবিটিও কলকাতায় সাড়া জাগাবে।’’

এদিকে, দেশজুড়ে তার রয়েছে অগণিত ভক্ত। তার ভক্ত ও শুভাকাক্সক্ষীদের অনেকেই হয়তো সরাসরি কথা বলা ও আড্ডা দেয়ার সুযোগ চান প্রিয় নায়িকার সঙ্গে। ভক্তদের জন্য এবার সেই সুযোগ এসেছে। ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলবেন তিনি। এ প্রসঙ্গে মিম বলেন, আগামীকাল ১৬ সেপ্টেম্বর রাত ৮টায় যেকোনো বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই আমার সঙ্গে কথা বলতে পারবেন দশর্ক-শ্রোতারা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে