শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

সংখ্যায় কম হলেও মানসম্মত কাজ করতে চাই

জনপ্রিয় অভিনেত্রী অপণার্ ঘোষ। নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। অভিনয় ও সমসাময়িক নানা বিষয়ে কথা হয় তার সঙ্গে...
নতুনধারা
  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
অপণার্ ঘোষ

বতর্মান ব্যস্ততা...

সম্প্রতি শ্রাবণ চক্রবতীর্ দিপুর পরিচালনায় ‘কৃষ্ণকলির আত্মত্যাগ’ নামের একটি নাটকের কাজ শেষ করেছি। এটি রচনা করেছেন ইউসুফ বাশার। মানিকগঞ্জের বেতিলা জমিদার বাড়িতে নাটকটির শুটিং হয়েছে। খুব ভালো একটি কাজ করেছি। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করলাম। এ নাটকের নাম ভ‚মিকায় অভিনয় করেছি। এতে আমার বিপরীতে রয়েছেন সজল। এ ছাড়া অভিনেতা রওনক হাসানের পরিচালনায় ‘বিবাহ হবে’ নাটকে কাজ করছি। আরও কয়েকটি স্ক্রিপ্ট হাতে রয়েছে। সেগুলোতেও অভিনয় করব।

ঈদের নাটকে সাড়া...

গত ঈদুল আজহায় যে কয়টি নাটকে কাজ করেছি, তার মধ্যে ‘আমার নাম মানুষ’ ও ‘আগলে রেখো প্রেম’ নাটক দুটিতে সবচেয়ে বেশি প্রশংসা পেয়েছি। বিশেষ করে ‘আমার নাম মানুষ’ প্রচÐ সাড়া ফেলেছে। এই টেলিছবিটি নিয়ে অনেকেই ভালো ভালো মন্তব্য করেছেন। আসলে ভালো কাজের মধ্যেই শিল্পী বেঁচে থাকে। ভালো কাজের সঙ্গে থাকতে চাই।

প্রচার চলতি ধারাবাহিক...

বিভিন্ন চ্যানেলে আমার অভিনীত কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এর মধ্যে রয়েছে ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘সিনেম্যাটিক’ ও রাশেদ রাহার ‘আকাশে মেঘ নাই’, আরবি প্রীতমের পরিচালনায় আরটিভিতে ‘সেমি কপোের্রট’, আবু হায়াত মাহমুদ পরিচালিত ‘গোল্ডেন ভাই’ ইত্যাদি।

চলচ্চিত্রের খবর...

মোস্তফা সরয়ার ফারুকীর ‘থাডর্ পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবিটি দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু হয়েছিল। সবের্শষ ‘ভুবন মাঝি’তে অভিনয় করেছিলাম। ছবিটি মুক্তিও পেয়েছে। এরপর চলচ্চিত্রের নতুন কোনো খবর নেই। তবে এ বছরই নতুন একটি চলচ্চিত্রে কাজ শুরু করব। পছন্দের গল্পের গুরুত্বপূণর্ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। আমার অভিনীত অন্য সব ছবির মতোই এটিও ভিন্ন ঘরানার একটি চলচ্চিত্র। খুব ভালো একটি কাজ হবে আশা করি। ছবিটির বিষয়ে এখনই কিছু বলতে চাই না। আগে কাজ শুরু হোক, তারপর সবাইকে বলব।

মানসম্মত কাজ..

খুব বেশি কাজ করার তাগিদ নেই আমার। সংখ্যায় কম হলেও মানসম্মত কাজ করতে চাই। ব্যতিক্রমী গল্প এবং চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। তাই নাটক কিংবা সিনেমায় কাজ করার ক্ষেত্রে ভালো চিত্রনাট্যকে প্রাধান্য দিই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13698 and publish = 1 order by id desc limit 3' at line 1