বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নতুন ধারাবাহিক হাতে নিচ্ছি না

ছোটপদার্র দশর্কপ্রিয় অভিনেত্রী ঊমির্লা শ্রাবন্তি কর। নাটক ও টেলিফিল্মে নিয়মিত অভিনয় করছেন। বতর্মান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হয় তার সঙ্গেÑ
নতুনধারা
  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
ঊমির্লা শ্রাবন্তি কর

সিদ্ধান্ত বদল ...

কয়েকটা বছর টানা ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত ছিলাম। তবে সম্প্রতি নতুন একটি সিদ্ধান্ত নিয়েছি। প্রচার চলতি ধারাবাহিকের বাইরে নতুন ধারাবাহিক হাতে নিচ্ছি না। কারণ এ সময়ে ধারাবাহিকগুলোতে কাজ করে তৃপ্তি পাওয়া যায় না। তাই সিদ্ধান্ত নিয়েছি ধারাবাহিকে অভিনয় কমিয়ে দেব। গল্প-চরিত্র ও নিমার্তা সব কিছু মনের মতো হলেই কাজ করব।

দশর্ক হারাচ্ছে ধারাবাহিক ...

একটা সময় ধারাবাহিকের প্রতি দশের্কর অনেক বেশি আগ্রহ ছিল। ক্রমান্বয়ে টিভি চ্যানেলগুলো ধারাবাহিক নাটকের দশর্ক হারাচ্ছে। এর একাধিক কারণ রয়েছে। দেখা যাচ্ছে কোনো ধারাবাহিকের স্ক্রিপ্ট দুবর্ল, কোনোটির নিমার্ণশৈলীতে বৈচিত্র্য নেই। আবার কোনোটির পবের্র প্রয়োজেনে শুধু চরিত্র লম্বা করা হয়।

প্রচার চলতি ধারাবাহিক ...

বিভিন্ন চ্যানেলে আমার অভিনীত বেশ কিছু ধারাবাহিক প্রচার হচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলোÑ এনটিভিতে ইমতিয়াজ নেয়ামুলের ‘কাগজের ফুল’, সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’, জুয়েল মাহমুদের ‘দি পাবলিক’, মাছরাঙা টেলিভিশনে সৈয়দ শাকিলের ‘প্রেমনগর’, আরটিভিতে ‘সেমিকরপোরেট’, এশিয়ান টিভিতে ‘সম্পকর্’ ও এটিএন বাংলায় ‘সোনার শিকল’।

ঈদে ১৫টি নাটক ...

গেল ঈদুল আজহায় আমার অভিনীত প্রায় ১৫টি খÐনাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে। এর মধ্যে আশুতোষ সুজনের ‘মালার পৃথিবী’, তপু খানের ‘আজ শুক্রবার’, আরবি প্রিতমের ‘সেকেন্ড লাইফ’ ও জাহিদ হাসানের ‘নাভার্স ব্রেকডাউন’সহ বেশ কিছু নাটকের জন্য সাড়া পেয়েছেন এই অভিনেত্রী।

খÐনাটকের মান ...

বতর্মানে খÐনাটক ও টেলিছবির অবস্থা খারাপ নয়। ভালো কাজ হচ্ছে। দশর্করাও সেগুলো দেখছে। দশের্কর যে নাটকটি ভালো লাগে সেটি তারাই প্রচার করছে। দশর্করা আমাদের নাটক দেখে এতে কোনো সন্দেহ নেই। তবে অনেক ভালো কাজের মধ্যে কিছু খারাপ থাকতেই পারে। সামনে আরো ভালো কিছু হবে। সিনিয়রদের পাশাপাশি তরুণ নিমার্তারাও ভালো কাজ করে প্রশংসা পাচ্ছে। অভিনয়শিল্পীরাও ভালো করার চেষ্টা করছে।

চলচ্চিত্র ...

সবার মতো চলচ্চিত্রের প্রতি আমার আগ্রহ আছে। অনেক প্রস্তাবও আসে কিন্তু করা হচ্ছে না। কারণ ভালো গল্প, ভালো চরিত্র না হলে তো অভিনয় করা সম্ভব নয়। ব্যাটে-বলে মিলে গেলে চলচ্চিত্রে ঠিকই অভিনয় করব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14052 and publish = 1 order by id desc limit 3' at line 1