শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নভেম্বরেই দীপিকার বিয়ে!

বিনোদন ডেস্ক
  ০২ জুলাই ২০১৮, ০০:০০

চলতি বছরের নভেম্বরেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বলিউডের আলোচিত প্রেমিক জুটি দীপিকা পাড়–কোন ও রণবীর সিং। সম্প্রতি বিয়ের দিনক্ষণ পাকা করেছে তাদের পরিবার। ঘনিষ্ঠ বন্ধুরা ইতোমধ্যেই সেই খুদে বাতার্ও পেয়েছেন। কোথায় বিয়ে হবে, সেটাও জানিয়েছেন তারা।

জানা গেছে, দীপিকা-রণবীরের বিয়ে যে রাজকীয় পরিসরে হবে, তা নিয়ে তো কোনো প্রশ্নই নেই। আগামী ১০ থেকে ১৬ নভেম্বর ইতালি বা ভারতের বেঙ্গালুরুতে এই প্রেমিক জুটির বিয়ের অনুষ্ঠান হতে পারে। বি টাউনে শোনা যাচ্ছে, ওই সময় তাদের ছবির তেমন কোনো শিডিউল নেই।

ততদিনে শেষ হয়ে যাচ্ছে রণবীরের সিম্বা। দীপিকার অনেক ছবির ব্যাপারে কথা চললেও, কোনো প্রজেক্ট শুরু হওয়ার খবর নেই। আগামী মাসেই ব্যাচেলার ট্রিপে যাচ্ছেন রণবীর সিং। ২৭ কিংবা ২৮ জুলাই রওনা দেবেন তিনি। নিজের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব ছাড়া আর কেউ যাবেন না সেই ট্রিপে।

রণবীরের বাড়িতে রেনোভেশনের কাজও শুরু হয়ে গেছে। রণবীরের বিয়ের জন্য নতুন করে সাজানো গোছানো হচ্ছে সিং পরিবারের বাড়ি। এমনকি দীপিকা নিজে দঁাড়িয়ে থেকে প্রতিটি কাজ করছেন বলে সূত্রের দাবি। রণবীর এবং দীপিকার রুমটিতে বিশেষ নজর দিচ্ছেন নায়িকা। যে বিল্ডিংয়ে রণবীর থাকেন, সেখানেই আরও দুটি নতুন ফ্লোর কিনে নিয়েছেন অভিনেতা।

তবে বিয়ে হবে ঘনিষ্ঠ লোকজনদের নিয়েই। পরে মুম্বাইতে গ্র্যান্ড রিসেপশন। বিয়ের অনুষ্ঠানে শাহরুখ, অজুর্ন কাপুরের মতো কয়েকজন বাছাই করা বন্ধু থাকছে। এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে মা হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন দীপিকা।

ইভনিং স্ট্যান্ডাডের্ক দেয়া সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন জানিয়েছেন, তার জীবনের আদশর্ হলেন বাবা-মা। পারিবারিক আদশের্ তিনি বাঁধা। এবার নিজের সংসার শুরু করতে চান তিনি। ৩২ বছর বয়সী নায়িকা বলেন, ‘আমি বাচ্চা চাই।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে