মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

একফ্রেমে বাপ্পি-অপু

বিনোদন রিপোটর্
  ০২ জুলাই ২০১৮, ০০:০০
বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস

আজ থেকে বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার শেষ লটের শুটিং শুরু করবেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটির শুটিং আগামী ১০ জুলাই শেষ হবে। আর এই লটের শুটিংয়ের মধ্য দিয়েই শেষ হবে সিনেমার গল্পের দৃশ্যায়ন, বাকি থাকবে শুধু সিনেমার গান। এরই মধ্যে এই লটের শুটিংয়ে অংশ নিয়েছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, রেবেকাসহ আরও অনেকেই।

ছবিটি নিয়ে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘আমার সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। কাহিনীর দৃশ্যায়ন শেষ হলেই শুরু করব গানের শুটিং। আমার আগের ছবিগুলোর মতো এই ছবিরও সব গানের শুটিং করব দেশেই।’

দেবাশীষ আরও বলেন, ‘১০০ ভাগ দেশের সিনেমা হবে এটি। আমার বিশ্বাস, শ্বশুরবাড়ি জিন্দাবাদ যেভাবে মানুষের মন জয় করেছে, ছবিটির সিকুয়্যালও সবাইকে মুগ্ধ করবে।’ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমা প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

প্রায় ১৭ বছর আগে দেবাশীষ বিশ্বাস নিমার্ণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি। রিয়াজ-শাবনুর অভিনীত সিনেমাটি সেই সময় সুপারডুপার হিট হয়েছিল। এরপর অনেক সময় গড়িয়েছে। গত বছরের শেষের দিকে দেবাশীষ ঘোষণা দেন, এই ছবির সিকুয়্যাল বানাবেন। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর নায়ক-নায়িকা হিসেবে দেবাশীষ বেছে নেন এ সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাসকে।

উল্লেখ্য, নন্দিত চলচ্চিত্রকার দিলীপ বিশ্বাসের ছেলে দেবাশীষ বিশ্বাস। স্বভাবতই তিনি হেঁটেছেন বাবার পথ ধরে চলচ্চিত্রের আঙ্গিনায়। নিমার্তা হিসেবে দেবাশীষের অভিষেক হয় ২০০২ সালে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ চলচ্চিত্র দিয়ে। এরপর বেশ লম্বা বিরতি নেন তিনি। ২০১৩ সালে বানালেন নিজের দ্বিতীয় ছবি ‘শুভবিবাহ’। তৃতীয় ছবি হিসেবে নিমার্ণ করেন দুই নবাগত আরেফিন শুভ ও আইরিনকে নিয়ে ‘ভালোবাসা জিন্দাবাদ’। গত বছর মুক্তি পায় তার পরিচালিত ‘চল পালাই’ সিনেমাটি। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শিপন ও তমা মিজার্।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে