বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

৬ জুলাই প্রেক্ষাগৃহে আদির ‘প্রেমিক ছেলে’

বিনোদন রিপোটর্
  ০৩ জুলাই ২০১৮, ০০:০০
আদনান আদি

আসছে ৬ জুলাই দেশের প্রায় অধর্শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে প্রতিশ্রæতিশীল চিত্রনায়ক আদনান আদির দ্বিতীয় ছবি ‘প্রেমিক ছেলে’। মুকুল নেত্রবাদী পরিচালিত এই ছবিটি গড়ে উঠেছে আদির চরিত্রকে কেন্দ্র করে। তিনিই ছবির প্রেমিক ছেলে। যার চরিত্র অনেকটা প্লেবয় ধরনের। বিভিন্ন মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পকর্ গড়ে ওঠে। তবে একসময় ঘটে ব্যতিক্রম ঘটনা। শহরের বিশ্ববিদ্যালয় পড়–য়া ছেলেমেয়েদের জীবনঘনিষ্ঠ গল্প নিয়ে নিমির্ত এ ছবিতে আদির নায়িকা হিসাবে আছেন লাবণ্য, অধরা ও সোনিয়া। আরও অভিনয় করেছেন রেহানা জলি, আমীর সিরাজি, সিরাজ হায়দার প্রমুখ।

বতর্মানে এ ছবির প্রচার নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে আদির। ছবি মুক্তি পেলে পুরো টিম ঢাকা ও ঢাকার বাইরের হলে গিয়ে দশের্কর সঙ্গে ছবিটি দেখতে চান বলে জানালেন এই চিত্রনায়ক। আদি বলেন, ‘‘আমি চলচ্চিত্রের একজন প্রতিষ্ঠিত নায়ক হতে চাই। নিজেকে সেভাবেই তৈরি করেছি। ‘প্রেমিক ছেলে’ ছবিতে অনেক যতœ নিয়ে কাজ করেছি। এখন অপেক্ষা দশের্কর রায়ের। আশা করছি ছবিটি দশের্কর খুব ভালোলাগবে। আর তারা আমার কোন বিষয়টি গ্রহণ করছেন আর কোনটি আরও ভালো করতে হবে তা জানতে পারব দশের্কর সঙ্গে হলে গিয়ে ছবি দেখলে।’’

আদির প্রথম ছবি জনপ্রিয় চিত্রনায়িকা নিপুনের বিপরীতে ‘আই ডোন্ট কেয়ার’। বতর্মানে তার হাতে আছে ‘ভালোবাসতে মন চায়’, ‘আমার স্বপ্নের ভালোবাসা’ ও ‘আমি তোমার রাজা, তুমি আমার রানী’ ছবি তিনটি। এই ছবিগুলো মুক্তি পেলে আলোচনায় চলে আসবেন বলে আশাবাদী হ্যান্ডসাম এই নায়ক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে