মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জোলির অনুমতি ছাড়াই সন্তানদের সঙ্গে দেখা করতে পারবেন পিট

বিনোদন ডেস্ক
  ০৪ জুলাই ২০১৮, ০০:০০
অ্যাঞ্জেলিনা জোলি

অস্কারজয়ী হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির অনুমতি ছাড়াই সন্তানদের দেখা করতে পারবেন সাবেক স্বামী অভিনেতা ব্র্যাড পিট। আদালতের নিদের্শমতোই সাবেক স্ত্রীর অনুমতি নিয়ে সবসময় ছয় সন্তানের সঙ্গে দেখা করেন পিট।

জানা গেছে, ২০১৬ সালে আদালতে বিচ্ছেদের আবেদনের মধ্য দিয়ে ১২ বছরের সংসারের ইতি টেনেছেন হলিউডের হেভিওয়েট তারকা দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তাদের বিচ্ছেদের মামলা এখনও চলছে। পিটের সঙ্গে বিচ্ছেদের পর থেকে আইনিভাবে ছয় সন্তান ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলোহ, নক্স ও ভিভিয়ানের দেখাশোনা করার দায়িত্ব পেয়েছেন জোলি।

সেই সঙ্গে আদালত জোলিকে আদেশ দিয়েছিলেন যাতে তিনি ব্র্যাডকে ছয় সন্তানের সঙ্গে নিয়মিত দেখা করতে, প্রত্যেক গ্রীষ্মে ব্র্যাডের সঙ্গে সন্তানদের ছুটি কাটাতে, ফোনে বাচ্চাদেরকে ব্র্যাডের সঙ্গে কথা বলার অনুমতি দেন।

তবে এখন থেকে সন্তানদের সঙ্গে দেখা করা বা একান্তে সময় কাটানোর জন্য ব্র্যাডকে আর জোলির অনুমতি নিতে হবে না।

ছয় সন্তানদের সঙ্গে অ্যাঞ্জেলিনা জোলি এ বিষয়ে ব্র্যাডের একটি ঘনিষ্ঠসূত্র জানান, হলিউডের এই অভিনেতার জীবনের বিশেষ একটি জায়গা দখল

করে রয়েছে তার ছয় সন্তান। জোলির সঙ্গে দেখা হওয়ার আগেই তিনি বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তিনি সবসময় বাবা হওয়ার স্বপ্ন দেখতেন। আর তিনি যে একজন সফল বাবা হতে পেরেছেন, সেটি বলার অপেক্ষা রাখে না। কিন্তু সন্তানদের থেকে আলাদা হওয়ার পর থেকে বিষণœ থাকছেন তিনি। সবসময় তাদের কথাই বলতে থাকেন। সম্প্রতি ইংল্যান্ডে গিয়েছিলেন ব্র্যাড সেখান থেকে সন্তানের জন্য উপহারও নিয়ে এসেছেন তিনি।

কিছুদিন পর সন্তানদের আইনি অধিকার নিয়ে চ‚ড়ান্ত রায় ঘোষণা করবেন আদালত। তার আগে পযর্ন্ত সন্তানদের সঙ্গে দেখা করার জন্য ব্র্যাডকে জোলির অনুমতি নিতে হবে না বলেও জানায় ওই সূত্র।

২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির কাজ করতে গিয়ে সখ্য গড়ে উঠেছিল পিট ও জোলির মধ্যে। ১২ বছর এক ছাদের নিচে থাকার পর সন্তানদের কথা ভেবেই তারা বিয়ে করেছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে