শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধারাবাহিকে নিয়মিত হতে চাই

ছোটপদার্র প্রিয়মুখ সুমাইয়া শিমু। দুই দশক ধরে সাবলীল অভিনয় দিয়ে দশর্কহৃদয় জয় করে আসছেন তিনি। মডেলিংয়েও রয়েছে তার শক্ত অবস্থান। মাঝে অভিনয় থেকে কিছুটা দূরে থাকলেও এখন নিয়মিত কাজ করছেন তিনি। কথা হলো তার সঙ্গেÑ
নতুনধারা
  ২২ অক্টোবর ২০১৮, ০০:০০
সুমাইয়া শিমু

২ বছর পর ...

সবের্শষ দু’বছর আগে নিমার্তা নজরুল ইসলাম রাজুর ‘লেক ড্রাইভ লেন’ শিরোনামের একটি ধারাবাহিকে অভিনয় করেছিলাম। এটি প্রচার হয় এনটিভিতে। এরপরই এই নিমার্তার আরো একটি ধারাবাহিকে অভিনয় করার কথা ছিল। কিন্তু সে সময় পারিবারিক ব্যস্ততার কারণে তা আর করা হয়নি। তাই গেল দু’বছরে আমাকে নতুন কোনো ধারাবাহিকে দেখা যায়নি। তবে এখন সিদ্ধান্ত নিয়েছি ভালো গল্প ও চরিত্র পেলে আবারও ধারাবাহিকে নিয়মিত হব।

একক নাটক ও টেলিছবি ...

ইদানীং একক নাটক ও টেলিছবিতেই শুধু অভিনয় করছি। তাও অন্যদের মতো খুব বেশি বেশি অভিনয়ে নেই আমি। যেটির গল্প-চরিত্র পছন্দ হয় সেটিতে অভিনয় করি। ঈদের পরে এখনো নতুন কোনো কাজ করিনি। কয়েকটি নাটকের চিত্রনাট্য পেয়েছিলাম কিন্তু গল্প ও চরিত্রে কোনো নতুনত্ব পাইনি। তবে ঈদে আমার অভিনীত কয়েকটি নাটক প্রচার হয়েছে।

ক্যারিয়ারের দুই দশক ...

এ বছরই অভিনয় জীবনের ২০ বছর পূণর্ হলো আমার। অরণ্য আনোয়ার পরিচালিত ‘এখানে আতর পাওয়া যায়’ নাটকের মাধ্যমে টেলিভিশন নাটকে আমার পথ চলা শুরু। ১৯৯৮ সালে নিমির্ত ঐ নাটকটির প্রচার হয়েছিল ১৯৯৯ সালে। অভিনয়ের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি। আমার পুরো নাম সুমাইয়া রহমান শিমুল। কিন্তু আমার ক্যারিয়ারের শুরুর দিকে মডেল ও অভিনেতা মনির খান শিমুল নিয়মিত কাজ করতেন। তাই তার আর আমার নামের বিভ্রান্তি তৈরি হতো। পরে বেশ ক’জন নিমার্তার পরামশর্ অনুযায়ী নিজের নাম থেকে ‘ল’ চিরতরে বাদ দিয়ে সুমাইয়া শিমু হয়ে যাই।

সামাজিক কমর্কাÐ ...

২০১৭ সালে আন্তজাির্তক সংস্থা ‘রিলিফ ইন্টারন্যাশনাল’-এর শুভেচ্ছা দূত নিবাির্চত হই আমি। এই সংস্থার হয়ে এখন সমাজের বিভিন্ন কমর্কাÐে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। সেই সঙ্গে অভিনয়ও করছি অল্পবিস্তর। অনেকে ভাবেন আমি বিয়ের পর দেশের বাইরে স্থায়ী হয়েছি। তথ্যটি ভুল। আমি দেশেই আছি। নিয়মিত অভিনয় করছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<18715 and publish = 1 order by id desc limit 3' at line 1