logo
মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

  বিনোদন রিপোটর্   ২৪ অক্টোবর ২০১৮, ০০:০০  

জন্মদিনে চলচ্চিত্রের মঙ্গল কামনা পরীর

জন্মদিনে চলচ্চিত্রের  মঙ্গল কামনা পরীর
‘একটাই প্রত্যাশা। দেশীয় চলচ্চিত্র সত্যিকারের একটি পরিবারে পরিণত হোক। আমরা যেন আমাদের নিজেদের মধ্যকার রেষারেষি ভুলে গিয়ে মিলেমিশে কাজ করার চেষ্টা করি। পেশাদারিত্ব বজায় রেখে চলচ্চিত্রের উন্নয়নের জন্য কাজ করি।’

নিজের জন্মদিনে এভাবেই চলচ্চিত্রের মঙ্গল কামনা করলেন চিত্রনায়িকা পরীমণির। আজ তার জন্মদিন। প্রতি বছরের ন্যায় এবারের জন্মদিনেও দুটি ভিন্ন আয়োজনের মধ্য দিয়ে সময় কাটবে তার। দুপুরে বরাবরের মতোই ঢাকার একটি শিশুকেন্দ্রে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে তিনি একান্তে সময় কাটাবেন, তাদের সঙ্গে আনন্দ ভাগ করে নেয়ার পাশাপাশি তাদের সঙ্গে খাওয়াদাওয়াও করবেন। আর সন্ধ্যার পর রাজধানীর একটি অভিজাত পঁাচতারকা হোটেলে পরীমণি তার খুব কাছের বন্ধুবান্ধব, প্রিয় সহকমীর্সহ আরো অনেকের সঙ্গে জন্মদিন উদ্যাপন করবেন। পরীমণি তার ফেসবুক পেজেও ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন।

এদিকে পরীমণি ভীষণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ চলচ্চিত্রটি মুক্তির। কারণ এই চলচ্চিত্রটি পরীর ভীষণ প্রিয় একটি চলচ্চিত্র। এতে তার বিপরীতে আছেন কায়েস আরজু। এরইমধ্যে এই চলচ্চিত্রের ‘পৃথিবীতে সুখ বলে’ গানটিতে পরীর অনবদ্য অভিনয় প্রশংসিত হয়েছে। শিগগিরই শেষ করবেন তিনি শফিক হাসানের ‘বাহাদুরী’ চলচ্চিত্রের কাজ। পরীর সবের্শষ দশর্কপ্রিয় চলচ্চিত্র গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’। তার অভিনয় জীবনের অন্যতম চলচ্চিত্র এটি। এর আগে তার অভিনয়ে দশর্ক মুগ্ধ হয়েছিলেন মালেক আফসারীর ‘অন্তরজ্বালা’ চলচ্চিত্রে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে