logo
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  বিনোদন রিপোটর্   ২৯ অক্টোবর ২০১৮, ০০:০০  

তবুও থেমে নেই শবনম ফারিয়া

তবুও থেমে নেই শবনম ফারিয়া
শবনম ফারিয়া
দুঘর্টনায় হাতের আঙুল ভেঙে যাওয়ার পরও থেমে নেই টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী শবনম ফারিয়া। ভাঙা আঙুল নিয়েই চট্টগ্রামের বিভিন্ন সিনেমা হলে ‘দেবী’ সিনেমার প্রচারণায় অংশ নিচ্ছেন তিনি। সঙ্গে রয়েছেন জয়া আহসানসহ দেবী সিনেমার পুরো টিম। শবনম ফারিয়া জানান, রোববার সকালের ফ্লাইটে চট্টগ্রামে গিয়েছেন তিনি।

ফারিয়া বলেন, ‘শনিবার বাসাতেই ছোট একটা দুঘর্টনার শিকার হয়েছি। বাসার সিঁড়ি দিয়ে ওঠার সময় পা ফসকে পড়ে গিয়ে হাতে ব্যথা পাই। এরপর সঙ্গে সঙ্গে স্কয়ার হাসপাতালে নেয়া হয় আমাকে। চিকিৎসক জানান, ডান হাতের আঙুল ভেঙেছে। হাত ব্যান্ডেজ করে বাসায় ফিরে আসি। কিন্তু চট্টগ্রামে আসব, এটা আগেই ঠিক করা ছিল। কথা দিয়েছিলাম, আমি সেখানে যাব। তাই ভাঙা আঙুল নিয়েই চট্টগ্রামে এসেছি।’

ভাঙা আঙুল নিয়েই শনিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের আঙুল ভাঙার খবর জানিয়ে শবনম ফারিয়া লিখেছেন, ‘‘আমাদের শুটিংয়ে একটি কথা প্রচলিত আছে, ‘প্রপস’ ভাঙলে নাকি নাটক, সিনেমা হিট। ‘দেবী’ তো এমনিতেই হিট। কিন্তু সুপারহিট বানানোর জন্য আমি আমার একটি আঙুলই ভেঙে ফেললাম। এবার বøকবাস্টার হিট হওয়ার হাত থেকে ‘দেবী’কে কেউ বঁাচাতে পারবে না!’’

শবনম ফারিয়া আরও লিখেছেন, আগামী ২১ দিন হাত ঠিক হওয়ার আগে কোনো শুটিংয়ে অংশ নিতে পারবেন না তিনি।

জানা গেছে, চট্টগ্রামের ঐতিহ্যবাহী সিনেমা হল ‘সিলভার স্ক্রিন’ এবং ‘আলমাস’-এ বসে দশের্কর সঙ্গে ‘দেবী’ দেখবেন শবনম ফারিয়া।

প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে সরকারি অনুদানে নিমির্ত হয়েছে ‘দেবী’ ছবিটি। এই ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন অনম বিশ্বাস।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে