logo
শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ৩০ অক্টোবর ২০১৮, ০০:০০  

রণবীর-দীপিকার বিবাহোত্তর সংবধর্না ১ ডিসেম্বর

রণবীর-দীপিকার বিবাহোত্তর সংবধর্না ১ ডিসেম্বর
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
বিয়ের তারিখ ঘোষণার পর এবার নিজেদের বিবাহোত্তর সংবধর্না অনুষ্ঠানের দিন-ক্ষণও ঘোষণা করলেন বলিউডের এই সময়ের সবচেয়ে আলোচিত তারকাজুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আগামী ১ ডিসেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে অনুষ্ঠিত হবে তাদের বিবাহোত্তর সংবধর্না। তবে বিয়েতে পরিবার এবং কাছের কিছু মানুষজন উপস্থিত থাকলেও বিবাহোত্তর সংবধর্না থাকছে বেশ বড় আয়োজনে। যেখানে আমন্ত্রণ পাবেন বলিউডের সব নামিদামি তারকারা।

এদিকে রণবীর-দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র বলেন, বিবাহোত্তর সম্বধর্নায় রণবীর ও দীপিকা উভয়ের বন্ধু ও পরিচিতরা উপস্থিত থাকবেন। দু’জনেরই বহু পরিচিত মানুষ বিয়েতে আমন্ত্রণ না পাওয়ার কারণে মন খারাপ করেছেন। তাদের এখনই ব্যক্তিগতভাবে ফোন দিয়ে রণবীর-দীপিকা আমন্ত্রণ জানাচ্ছেন।

এর আগে আগামী ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাছে একটি ভিলাতে গঁাটছড়া বঁাধবেন তারা। গত ২১ অক্টোবর দুই তারকার পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা আসে। ইংরেজি ও হিন্দি ভাষায় দেয়া বিবৃতিটি দীপিকা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও পোস্ট করেন। এতে বলা হয়, ‘পরিবারের আশীবার্দ নিয়ে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের বিয়ের আয়োজন সম্পন্ন হবে আসছে ১৪ ও ১৫ নভেম্বর। বিগত বছরগুলোতে আপনারা আমাদের যেভাবে ভালোবেসে এসেছেন সেজন্য কৃতজ্ঞতা জানাচ্ছি, একই সঙ্গে আমাদের ভালোবাসা, বন্ধুত্ব ও একসঙ্গে পথচলার এই শুভযাত্রায় আপনাদের আশীবার্দ চাইছি।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে