logo
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

  বিনোদন রিপোটর্   ০৩ নভেম্বর ২০১৮, ০০:০০  

দেশে ফিরছেন শাবানা

দেশে ফিরছেন শাবানা
শাবানা
আগামী মাসেই দেশে ফিরছেন ‘জননন্দিত’খ্যাত নায়িকা শাবানা। তবে চলচ্চিত্র প্রযোজনা করতে নয়, তিনি দেশে আসছেন আসন্ন জাতীয় সংসদ নিবার্চনের প্রচার-প্রচারণায় অংশ নিতে। এমনকি স্থায়ীভাবেও দেশে ফেরার ইঙ্গি দিয়েছেন তিনি। নিউইয়কর্ থেকে মুঠোফোনে এমনই জানালেন শাবানা।

জানা গেছে, শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক এবার জাতীয় সংসদ নিবার্চনে যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে প্রতিদ্ব›িদ্বতা করছেন। এর আগেও শাবানা স্বামীকে নিয়ে কেশবপুরের সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন। সবের্শষ গত ১৮ জুলাই বিকালে যশোরের উপজেলার সাগরদঁাড়ি ও স্বামীর জন্মভিটা বড়েঙ্গা গ্রামে এ মতবিনিময় করেন। মতবিনিময়কালে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শাবানা বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে তিনি শাবানাকে নিবার্চন করতে বলেন। তবে তিনি নিজে এ মুহূতের্ নিবার্চনে না আসতে চাইলেও স্বামী ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে নিবার্চন করবেন বলে ঘোষণা দেন। ওইসময় এফডিসিতে গিয়ে চলচ্চিত্রের সহকমীের্দর সঙ্গে দেখা করেন শাবানা। চলচ্চিত্র প্রযোজনার পাশাপাশি অভিনয়েরও প্রত্যয় ব্যক্ত করেন তিনি। তবে সবকিছু ঠিক থাকলে আবার তিনি চলচ্চিত্রে নিয়মিত হওয়ার আশ্বাস দিলেন।

উল্লেখ্য, ২০০০ সালের পর চলচ্চিত্র অঙ্গন ছেড়ে সপরিবারে যুক্তরাষ্ট্রে চলে যান শাবানা। চলচ্চিত্রকে বিদায় জানিয়ে প্রায় ১৭ বছর ধরে তিনি ছিলেন এই জগতের সঙ্গে পুরোপুরি বিচ্ছিন্ন। মাঝে মধ্যে অতি প্রয়োজনে অল্প সময়ের জন্য দেশে এসেছিলেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে