মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মিনি পদাের্তই ফিরলেন ভাবনা

বিনোদন রিপোটর্
  ০৫ নভেম্বর ২০১৮, ০০:০০
আশনা হাবিব ভাবনা

টিভি অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। গত বছর অনিমেষ আইচের ভয়ঙ্কর সুন্দর চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো চিত্রনায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। শুধু তাই নয়, নাটক ছেড়ে পুরোপুরি চলচ্চিত্রের বাসিন্দা হওয়ারও ঘোষণা দিয়েছিলেন তিনি। কিন্তু প্রথম চলচ্চিত্র ব্যবসায়িকভাবে ব্যথর্ হওয়া এবং খোলামেলা পোশাকের দরুন নতুন কোনো চলচ্চিত্রে প্রস্তাব পাননি তিনি। বছর ঘুরতে না ঘুরতেই আবার ছোটপদার্য় আশ্রয় নিচ্ছেন ভাবনা। সম্প্রতি বেশ কয়েকটি নাটকের কাজ হাতে নিয়েছেন তিনি। সবের্শষ তিনি নাগরিক টিভির জন্য ২৬ পবের্র একটি ধারাবাহিক নাটকের কাজ শেষ করেছেন।

ভাবনা জানান, বেশ কয়েকটি খÐ নাটক নিয়েও ব্যস্ত এখন তিনি। তবে নাটকে ব্যস্ত হলেও চলচ্চিত্রই একমাত্র লক্ষ্য তার। চলচ্চিত্র ঘিরেই তার সকল চিন্তাভাবনা। ভয়ঙ্কর সুন্দর চলচ্চিত্র নিয়ে ভাবনা বলেন, আলোচনা-সমালোচনা দুটোই পেয়েছি। তবে যেটা পেয়েছি সেটা হচ্ছে রেসপন্স। আমার অভিনয় সমাদৃত হয়েছে। এমন কিছু ভালো মানুষের প্রশংসা পেয়েছি যেটা আমার সামনের পথের জন্য অনুপ্রেরণাদায়ক।

ভাবনা আরও বলেন, এই যে আমার ছবি এখনো বিশ্বের বিভিন্ন দেশে যাচ্ছে, উৎসবে অংশ নিচ্ছে। এসব ভালো খবর। এই ভালো খবরের পেছনে রয়েছে একটি ভালো চিত্রনাট্য। আমি অবশ্যই বলব ভয়ঙ্কর সুন্দর একটি বাণিজ্যিক ছবি, একই সঙ্গে এটি ভালো চিত্রনাট্যেরও একটি ছবি। তাই আমি যদি কোনো ছবিতে কাজ করি সেটা বাণিজ্যিক হলেও সমস্যা নেই তবে চিত্রনাট্য হতে হবে ভালো। যদিও এখন পযর্ন্ত নতুন কোনো চলচ্চিত্রে কাজের খবর নেই। তবে আলাপ আলোচনা হচ্ছে না, তা কিন্তু না। চ‚ড়ান্ত হলেই সাংবাদিকদের জানাব।’

তবে চলচ্চিত্রের নতুন কোনো খবর না দিলেও শিগগিরই নিজের লেখা একটি গল্প থেকে স্বল্পদৈঘর্্য চলচ্চিত্র নিমার্ণ করতে যাচ্ছেন বলে জানালেন তিনি। গত একুশে বইমেলায় তাম্রলিপি প্রকাশনী থেকে ভাবনার প্রথম উপন্যাস গুলনেহার প্রকাশ পায়। বইটি মেলার ১৭তম দিনে বইমেলায় এলেও এর দ্বিতীয় সংস্করণ শেষ হয়ে যায়। যার কারণে পরের বইমেলায় প্রকাশের জন্য ভাবনার ওপর প্রকাশ কতৃর্ক একটা তাগিদ চলে এসেছে বলে জানালেন এই অভিনেত্রী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<20933 and publish = 1 order by id desc limit 3' at line 1