শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

জুনিয়রদের মধ্যে অনেকেই মেধাসম্পন্ন

দেশীয় চলচ্চিত্রের সাবলীল অভিনেত্রী অরুণা বিশ্বাস। তার অভিনয়ে সমৃদ্ধ হয়ে এদেশের চলচ্চিত্রাঙ্গন। যদিও বতর্মানে চলচ্চিত্রে থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি। তবে নিয়মিত অভিনয় করছেন টিভি নাটকে। কাজ এবং কাজের বাইরের বিভিন্ন বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গেÑ
নতুনধারা
  ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০
অরুণা বিশ্বাস

যায়যায় দিন...

কাজ, ঘর সামলানো আর ঘোরাফেরা- এমনি করেই কেটে যাচ্ছে দিন। তবে আপাতত টিভি নাটকে অভিনয় নিয়েই ব্যস্ততা বেশি। অবশ্য অভিনয় করার ক্ষেত্রে গল্প এবং চরিত্র তার মনের মতো হলেই কাজ করছি। শুধু শুধু সংখ্যা বাড়ানোর দলে আমি নই। এ জন্য অন্যদের সঙ্গে আমাকে হয়তো কম চোখে পড়ে দশের্কর।

সবের্শষ কাজ...

সবের্শষ অভিনয় করলাম বিজয় দিবসের একটি নাটকের। নাটকটির নাম ‘বাবা আসবেন’। আনিসুল হকের লেখা এই নাটকটি পরিচালনা করেছেন তরুণ মেধাবী নিমার্তা হাবীব শাকিল। আগামী বিজয় দিবসে এনটিভিতে প্রচারের জন্য নাটকটি নিমির্ত হয়েছে। রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

নাটকের গল্প...

যেহেতু বিজয় দিবসের নাটক, তাই মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়েই নিমির্ত হয়েছে। মুক্তিযুদ্ধের সময়ের অনেক গল্প আমাদের অজানা আছে। এখনো সেসব অজানা গল্প বা কাহিনী নিয়ে নাটক সিনেমা নিমির্ত হয়নি। ঠিক তেমনই একটি অজানা গল্পের নাটক বাবা আসবেন। আমি বিশ্বাস করি নাট্যকালের গল্প বলার ধরনটা দশের্কর ভালো লাগবে। এখানে আমার সঙ্গে আরও একটি গুরত্বপূণর্ চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী।

জুনিয়র শিল্পীদের সঙ্গে..,

জুনিয়রদের মধ্যে অনেকেই আছেন, যারা মেধাসম্পন্ন। তারা ভালো কাজের পাশাপাশি সিনিয়রদের প্রতিও যথেষ্ট শ্রদ্ধাশীল। এই যেমন মেহজাবিনের কথাই ধরুন, নিঃসন্দেহে অনেক ভালো অভিনয় করেন মেহজাবিন। সেটে একদম চুপচাপ থেকে কাজের প্রতি মনোযোগ থাকে তার। কোনো কিছু নিয়েই তার কোনোরকম বাড়তি চাহিদা নেই। তাকে আমার সত্যিই ভীষণ ভালো লেগেছে।

অন্যান্য ব্যস্ততা...

হাতে কিছু নতুন কাজ আছে। আগামী বিজয় দিবসে চ্যানেল আইতে প্রচারের জন্য নিমার্ণ করেছেন মান্নানী হীরার রচনায় বিজয় দিবসের বিশেষ নাটক ‘জয়নব বিবি’। এখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি আমি। পাশাপাশি এফ জামান তাপসের নিদের্শনায় ‘পূণর্তা’ নামের একটি ধারাবাহিক নাটকের কাজ শেষ করলাম। এ ছাড়া নিজের পরিচালনা নিয়ে কিছু কাজ গোছাচ্ছি। এগুলো প্রাথমিক পযাের্য় আছে। সব কিছু গুছিয়ে তারপর জানাব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<21234 and publish = 1 order by id desc limit 3' at line 1