বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আবারও শিল্পী সমিতির নিবার্চনে শাকিব খান

বিনোদন রিপোটর্
  ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০
শাকিব খান

দেখতে দেখতে ঘনিয়ে আসছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বাষির্ক নিবার্চনের সময়সীমা। তবে নিবার্চন নিয়ে তোড়জোড় শুরু না হলেও এরই মধ্যে নিবার্চন উপলক্ষে অনেকের মুখেই শোনা যাচ্ছে আগাম নিবার্চনের প্রস্তুতির কথা। অনেকেই আবার গোপনে গোপনে প্যানেল গোছাতে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে গরম খবর হচ্ছে, আবার সভাপতি পদে নিবার্চন করতে যাচ্ছেন শিল্পী সমিতির সাবেক সভাপতি শাকিব খান। যদিও বিষয়টি নিয়ে শাকিব খান সরাসরি কিছু বলেননি, তবে শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে বিষয়টি।

সূত্রটি জানায়, সমিতির দ্বিবাষির্কী (২০১৯-২০২১) নিবার্চন উপলক্ষে প্যানেল গোছাচ্ছেন সভাপতি পদপ্রাথীর্ শাকিব খান ও সাধারণ সম্পাদক পদে ডিএ তায়েব। গতবারের নিবার্চনে কিছু জটিলতা সৃষ্টি হয়েছিল। অনেকেই নিবার্চনকে ঘিরে মনমালিন্যও তৈরি হয়েছে এবং তাতে চলচ্চিত্র পাড়ায় চলচ্চিত্র শূণ্য হয়ে পড়ে। যদিও সেই জটিলতা এখন পযর্ন্ত সমাধানও হয়নি।

আমাদের জানা মতে শেষ পযর্ন্ত যদি শাকিব খান ও ডিএ তায়েব নিবার্চনে আসেন সেক্ষেত্রে অবশ্যই প্যানেল পাশ করবেন বলে আমরা আশাবাদী। আর তা ছাড়া ডিএ তায়েব অনেক বড় মনের মানুষ। তিনি নিবাির্চত হতে পারলে শিল্পীদের জন্য মন থেকে কিছু করার চেষ্টা করবেন বলে আমাদের বিশ্বাস।

বতর্মানে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতিত্ব করছেন মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন জায়েদ খান। তারাও নিবার্চনে অংশগ্রহণ করছেন বলে জানিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<21235 and publish = 1 order by id desc limit 3' at line 1