মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জমকালো আয়োজনে রণবীর-দীপিকার বিয়ে

বিনোদন ডেস্ক
  ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

হয়ে গেল বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বহুল আলোচিত বিয়ে। বুধবার বিকাল সাড়ে ৫টার পর রাজকীয় সাজে মহাধুমধাম করে ইতালির বিলাসবহুল লেক কোমোতে অনুষ্ঠিত হয়েছে তাদের বিয়ের প্রথম দিনের অনুষ্ঠান। বিয়েতে ছিল কড়া নিরাপত্তা। প্রাণবন্ত এ জুটির বিয়ের অনুষ্ঠানও ছিল বেশ প্রাণবন্ত। উত্তর ভারতীয় ঐতিহ্য অনুযায়ী গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় দ্বিতীয় দফার বিয়ের আয়োজন। বুধবার রাতেও ছিল একটি এনগেজমেন্ট পাটির্, যেখানে দীপিকা ও রণবীর সংগীত এবং মেহেদী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আল্পস পবর্তমালার পাদদেশে অবস্থিত নৈসগির্ক সৌন্দযের্র আদলেঘেরা ছিল তাদের বিয়ের ভেন্যু। যা দেখে মনে হতে পারে এ যেন কোনো রূপকথার রাজপুত্র আর রাজকন্যার বিয়ে। এদিকে বিয়েতে আমন্ত্রিত অতিথিদের আলোতে ঝলমল করছিল প্রতিটি কোণা। তারায় তারায় ছেয়েছিল সাজানো ভেন্যু।

অভিনয়ের খাতিরে বহুবার বর-কনে সাজতে হয়েছে তাদের। এবার এ তারকা যুগলের বাস্তব জীবনের বর-কনের সাজ দেখার প্রতীক্ষার প্রহর গুনছেন অনেকেই। তাই এ বিয়ের মূল আকষর্ণ দীপিকা-রণবীরের বিয়ের সাজ। তবে এ তারকা জুটি এখনো তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আনেননি। তাদের বিয়েতে অতিথি ছিলেন মোট ৩০ জন। সেখানে ৪৫ জন অতিথিকে নিমন্ত্রণ করা হয়েছিল। অতিথিদের মোবাইল ফোনের ক্যামেরাতেও স্টিকার লাগিয়ে দেয়া হয়েছিল। শোনা যাচ্ছে, বিয়ের ছবি নবদম্পতির সোশাল মিডিয়া অ্যাকাউন্টেই প্রথম শেয়ার করা হবে। আর তার জন্যই এই ব্যবস্থা নেয়া হয়। তবু একটি পোস্ট করে ফেলেছিলেন বিয়ের অনুষ্ঠানের গায়ক হষর্দীপ কৌর। পরে অবশ্য তাকে পোস্টটি সরিয়ে ফেলতে হয়েছে দীপিকা-রণবীরের নিদেের্শই।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, বিয়ের আগেই দীপিকা-রণবীর আমন্ত্রিত অতিথিদের মোবাইল বন্ধ রাখার অনুরোধ করেছিলেন। যাতে করে কেউ যেন তাদের বিয়ের ছবি প্রকাশ্যে না আনতে পারেন। তারকা জুটির ইচ্ছা, বিয়ের প্রথম ছবিটি যেন নিজেদের হাত দিয়েই প্রকাশ পায়। তাই এই বিয়ের ছবি পাপারাজ্জিদের পক্ষেও তোলা সম্ভব হয়নি।

অন্যদিকে এত কিছুর পরও প্রকাশ হয়ে যায় দীপিকা ও রণবীরের বিয়ের স্থান, লেক কোমোর পাশের দ্বীপ ভিলাডেল বালবিনেলো থেকে বিয়ের একটি ভিডিও। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই টুইট করেছে সেই ভিডিওটি। ভিডিওটিতে দেখা গেছে- নবদম্পতিকে ব্যক্তিগত বন্দরে অবস্থিত নৌকাগুলোতে নিয়ে যাওয়া হচ্ছে। বিয়েতে বন্ধু ও পরিবারের সদস্যরা বেশিরভাগই সাদা এবং সোনালি রঙের পোশাকে সেজেছেন। কনে দীপিকাকে কমলা ও সোনালি রঙের শাড়িতে এবং বর রণবীরকে সাদা পোশাকে দেখা যাচ্ছে। এ নবদম্পতির মাথার ওপর বিশাল ছাতা ধরে আছেন সঙ্গীরা। ছাতা মাথায় তারা ভিলাডেল বালবিনেলো থেকে বেরিয়ে আসছেন। নবদম্পতিকে প্রথম বিয়ের শুভেচ্ছা জানান বলিউড প্রযোজক ও নিমার্তা করণ জোহর। তিনি তার টুইটে বলেন, ‘অসাধারণ দৃষ্টিনন্দন জুটি। আমার নজর কেড়ে নিয়েছে তারা। ভালোবাসা দু’জনকেই। সারাজীবন একসঙ্গে ভালোবাসা আর আনন্দ নিয়ে বেঁচে থাকো।’ ইতালির লেক কোমোর ভিলাডেল বালবিনেলো রিসোটের্ অনুষ্ঠিত এ বিয়েতে অতিথিদের জন্য ছিল দুপুরের খাবারের ব্যবস্থা। বিভিন্ন ধরনের খাবারের তালিকায় ছিল চাইনিজ রেসিপি, নানা রকমের ভারতীয় রেসিপি ও মুখরোচক সব ডেজাটর্। ভারতীয় রেসিপির মধ্যে ছিল ভাত ও দোসাসহ বিভিন্ন খাবার। সেই সঙ্গে ছিল সুইজারল্যান্ডের বাবুচির্র তৈরি বিয়ের কেক। বিয়ের বাকি সব খাবারই রান্না করেছেন ওই স্পেশাল বাবুচির্।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22600 and publish = 1 order by id desc limit 3' at line 1