বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শুটিংয়ে ব্যস্ত প্রিয়াংকা

বিনোদন ডেস্ক
  ১৮ নভেম্বর ২০১৮, ০০:০০
প্রিয়াংকা চোপড়া

পুরোদমে চলছে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং। লন্ডনের শুটিং শিডিউল শেষে এখন ভারতের রাজধানী দিল্লিতে চলছে এ ছবির দৃশ্য ধারণ। দিল্লির জনপ্রিয় পযর্টন এলাকা জামে মসজিদের কাছেই প্রিয়াংকা চোপড়া ও ফারহান আখতারকে শুটিং করতে দেখা গেছে। ২০১৫ সালে সবের্শষ ‘দিল ধড়কান দো’ ছবিতে প্রিয়াংকা চোপড়া ও ফারহান জুটি বেঁধেছিলেন।

সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস জানিয়েছে, দিল্লির জনপ্রিয় পযর্টন এলাকা জামে মসজিদের কাছেই ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করতে দেখা গেছে। একটি বাড়ির চত্বরে প্রিয়াংকা-ফারহানকে দৃশ্য ধারণ করতে দেখা যায়।

কড়া নিরাপত্তায় একটি গানের দৃশ্য ধারণ করা হয়েছে সেখানে। শুটিং সেটে ফারহান, প্রিয়াংকা ও সোনালিকে খুব মজা করতে দেখা গেছে। পুরনো দিল্লিতে আউটডোর শুটিং বেশ উপভোগ করছেন কলাকুশলীসহ অভিনেতারা।

‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে দুই বছর পর বলিউডে ফিরবেন প্রিয়াংকা চোপড়া। ২০১৬ সালে ‘জয় গঙ্গাজল’ ছিল তার সবের্শষ ছবি। আর গত বছর ফারহান আখতারের ‘লক্ষেèৗ সেন্ট্রাল’ মুক্তি পেয়েছিল। ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে প্রিয়াংকা-ফারহান ছাড়াও রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম। ‘দ্য স্কাই ইজ পিংক’ আয়শা চৌধুরিকে নিয়ে নিমির্ত। ১৯৯৬ সালের ২৭ মাচর্ জন্মগ্রহণ করেন তিনি। মাত্র ১৩ বছর বয়সে পালমোনারি ফিব্রোসিস বা ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হন। এর পরই তিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেন। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মাত্র ১৯ বছর বয়সে মারা যান তিনি। তার জীবনসংগ্রাম নিয়েই নিমির্ত হচ্ছে ছবিটি।

ছবিটি প্রযোজনা করছেন রোনি স্ক্রুইবালা ও সিদ্ধাথর্ রায় কাপুর। এ ছবিতে জাইরার মায়ের ভ‚মিকায় অভিনয় করছেন প্রিয়াংকা। ছবির সংলাপ রচনা করেছেন জুহি চতুবের্দী আর সংগীতে রয়েছেন প্রীতম চক্রবতীর্।

আর কিছুদিন পরই আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসবেন বিশ্বতারকা প্রিয়াংকা চোপড়া ও মাকির্ন গায়ক নিক জোনাস। বিয়ে হবে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রসাদে।

প্রিয়াংকা-নিকের বিয়ের অনুষ্ঠান শুরু হবে ৩০ নভেম্বর, চলবে ২ ডিসেম্বর পযর্ন্ত। গত ১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় তাদের রোকা অনুষ্ঠান ও আংটি বদল। কিছুদিন আগে প্রিয়াংকা চোপড়া বিবাহপূবর্ অনুষ্ঠান উদযাপন করেছেন। দুটি ব্যাচেলরেট পাটিের্ত যোগ দেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন প্রিয়াংকার চাচাতো বোন, ‘নমস্তে ইংল্যান্ড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও প্রিয়াংকার হবু জা সোফি টানার্রসহ তার বন্ধুরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22904 and publish = 1 order by id desc limit 3' at line 1