logo
শনিবার ১৫ ডিসেম্বর, ২০১৮, ১ পৌষ ১৪২৫

  বিনোদন রিপোটর্   ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

পরীমনি কেন এত খুশি?

পরীমনি কেন এত খুশি?
ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি। ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছেÑ কাগজ-কলম নিয়ে বসে আছেন। তাকিয়ে আছেন পাশে। আর তার গালভরা হাসি। ক্যাপশনে লিখেছেন, হোয়াট’স গোয়িং অন? তবে কারণটা জানাননি!

বিষয়টি ফেসবুকে তার ইনবক্সেই জানতে চাওয়া হয়েছিল। উত্তরে তিনি পাঠালেন আরও একটি ছবি। যেখানে তিনি বসে নয়, দাঁড়িয়ে আছেন। সামনে ফেয়ার অ্যান্ড লাভলী ক্রিমের বেশ কয়েকটি প্যাকেট। ছোট্ট করে লিখলেনÑ ‘অ্যাম্বাসেডর’।

পরীমনি জানান, ‘রঙ ফসার্কারী’ এই পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। এ কারণে আগামী ২ বছর ইউনিলিভার বাংলাদেশের এই পণ্যটির বিজ্ঞাপনচিত্রসহ সমাজসেবামূলক কাজে তাকে দেখা যাবে।

পরী বলেন, ‘এর আগে দু-একজন অভিনেত্রী ফেয়ার অ্যান্ড লাভলীর হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে আমার দায়িত্ব একটু বেশি। কারণ প্রথমবারের মতো বাংলাদেশি কোনো অভিনেত্রী হিসেবে এর শুভেচ্ছাদূত হলাম আমি। আর প্রতিষ্ঠানটিও অনেক সামাজিক কাজ করে। যেটা আমিও করে আসছি। তাই তাদের হয়ে আরও বেশি এ ধরনের কাজে আমাকে পাওয়া যাবে।’

এ নায়িকা জানান, শিগগিরই তাদের হয়ে বিজ্ঞাপনে অভিনয় করবেন তিনি। এছাড়া বেশকিছু কমর্সূচিতে অংশ নেবেন। ইউনিলিভার বাংলাদেশের সঙ্গে মঙ্গলবার চুক্তি হয়েছে পরীর। এ সময় উপস্থিত ছিলেন অভিনেতা সাজু মুনতাসির, সাংবাদিক তামিম হাসানসহ ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের কমর্কতার্রা।

পরীমনি গত রোজার ঈদের আগে একটি মেহেদীর বিজ্ঞাপনে অভিনয় করেন। এটি নিমার্ণ করেছিলেন ভারতের নিমার্তা সৈনক মিত্র। শুটিং হয়েছিল কলকাতায়। মডেল হয়েছিলেন ‘প্রাণ আপ’র বিজ্ঞাপনে। তবে স্যান্ডেলিনা সাবানের বিজ্ঞাপনের মাধ্যমে সাড়া ফেলেন পরী। এই সাবানের বিজ্ঞাপনে এর আগে মডেল হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

এদিকে পরী সম্প্রতি শেষ করেছেন ওয়েব সিরিজ ‘প্রীতি’র শুটিং। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ৩৫ মিনিট দৈঘ্যের্র এই থ্রিলারটির নাম ভ‚মিকায় অভিনয় করছেন তিনি।

অন্যদিকে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী উপন্যাস ‘শেষের কবিতা’ অবলম্বনে একটি ওয়েব সিরিজ নিমার্ণ হচ্ছে। সেখানে লাবণ্য চরিত্রে অভিনয় করবেন পরীমনি। ‘শেষের কবিতা’ প্রযোজনা করছে কলকাতার আড্ডা টাইমস। এটি নিমার্ণ করবেন হিমেল আশরাফ।

২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পদার্য় অভিষেক হয় পরীমনির। একই বছরে ‘রানা প্লাজা’ ছবিতে অভিনয় করে আলোচনায় এলেও ছবিটি আজো মুক্তি পায়নি। পরী অভিনীত সবের্শষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘স্বপ্নজাল’। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এ ছবিটি প্রেক্ষাগৃহে আসে চলতি বছরের প্রথমদিকে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে