logo
শনিবার ১৫ ডিসেম্বর, ২০১৮, ১ পৌষ ১৪২৫

  বিনোদন ডেস্ক   ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

বিভ্রাটের শিকার কিম কাদাির্শয়ান

বিভ্রাটের শিকার কিম কাদাির্শয়ান
কিম কাদাির্শয়ান
সবোর্চ্চ পারিশ্রমিক পাওয়া মাকির্ন রিয়্যালিটি টিভি তারকা কিম কাদাির্শয়ান। সোমবার রাতে তিনি একটি রিয়্যালিটি টিভি শোয়ে পারফমর্্যান্স করার শুরুতেই পোশাক বিভ্রাটের শিকার হন। সেই শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিমের স্বামী কেনিয়া ওয়েস্টও।

শোয়ে তিনি সিলভার রঙের সিøভলেস গাউন পরে পারফমর্্যান্স করেছিলেন। শো শুরু হতে না হতেই তার গাউনের গলা নিচের দিকে নেমে আসে। গাউনের গলা বড় হওয়ার কারণেই তার স্তনের বেশ খানিকটা অংশ দেখা যায়।

কিম কাদাির্শয়ান ব্যাপারটা স্বাভাবিকভাবে নিলেও তার স্বামী কেনিয়া বেশ বিরক্তি প্রকাশ করেন।

রিয়্যালিটি শো ছাড়াও তিনি সামাজিক কাজ ও ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন। সাম্প্রতিক বছরগুলোতে মোবাইল গেইম, মেক-আপ ও অন্যান্য ব্যবসা পরিচালনা করছেন।

উল্লেখ্য, কিম কাদাির্শয়ান লস এঞ্জেলেসে জন্মগ্রহণ করেন এবং সেখানেই বেড়ে ওঠেন। প্যারিস হিলটন এর সঙ্গে বন্ধুত্বের মাধ্যমে তিনি মিডিয়ার নজরে আসেন, কিন্তু ২০০৩-এ তার সাবেক সঙ্গী রে জে এর সঙ্গে একটি যৌনকমের্র ভিডিওর মাধ্যমে তিনি আরও আলোচনায় আসেন, যেটি ২০০৭ এ ফঁাস হয়েছিলো। এ বছরের পরেই তিনি এবং তার পরিবার রিয়েলিটি শো কিপিং আপ উইথ দ্য কাদাির্শয়ানস এ শো করতে থাকেন।

কিপিং আপের সাফল্যের পরে তিনি আসেন কোটির্ন অ্যান্ড কিম টেইক নিউইয়কর্ এবং কোটির্ন অ্যান্ড কিম টেইক মায়ামিতে। কাদাির্শয়ানের সঙ্গী র‌্যাপার কানইয়ে ওয়েস্টের সঙ্গে ২০১৪ এ সম্পকর্ থাকায় সে বছর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে