logo
শনিবার ১৫ ডিসেম্বর, ২০১৮, ১ পৌষ ১৪২৫

  বিনোদন রিপোটর্   ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

প্রথমবার বিজ্ঞাপনে শাকিব-ফারিয়া

প্রথমবার বিজ্ঞাপনে শাকিব-ফারিয়া
শাকিব খান ও নুসরাত ফারিয়া
চলতি বছরেই রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে শাকিব খান ও নুসরাত ফারিয়া জুটির একটি সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। সিনেমাটির কাজও প্রায় শেষের দিকে। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমার মধ্য দিয়েই ঢালিউডে প্রথমবার বড় পদার্য় জুটি বঁাধতে যাচ্ছিলেন তারা।

শাকিব-ফারিয়া ভক্তদের জন্য নতুন খবর হলো, শাকিব খান ও নুসরাত ফারিয়াকে একসঙ্গে সিনেমার আগেই ছোটপদার্য় দেখা যাবে। বাংলাদেশের অন্যতম মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের বিজ্ঞাপনচিত্রে জুটিবদ্ধ হচ্ছেন ঢালিউডের জনপ্রিয় এই দুই তারকা। রাজধানীর একটি শুটিং স্পটে আগামীকাল (৬ ডিসেম্বর) থেকে টানা তিনদিন শুটিং করা হবে এই বিজ্ঞাপনটির। বিগ বাজেটের এই বিজ্ঞাপনটির জন্য বিশাল জায়গা নিয়ে তৈরি করা হয়েছে সেট। বিজ্ঞাপনটি নিমার্ণ করছেন আলোচিত তরুণ নিমার্তা আদনান আল রাজীব। বিজ্ঞাপনটিতে ডিওপি হিসেবে কাজ করবেন ভারতীয় একজন সিনেমাটোগ্রাফার। এমনটি পরিচালক সূত্রে জানা যায়।

উল্লেখ্য, শাকিব খান বাংলাদেশের পাশাপাশি কলকাতায় সা¤প্রতিক সময়ে বেশ জনপ্রিয়তা অজর্ন করেছেন। অন্যদিকে নুসরাত ফারিয়া অভিনয়ের পাশাপাশি গান গেয়ে নিজের যোগ্যতার জানান দিয়েছেন ও কলকাতাতেও একটা অবস্থান তৈরি করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে