শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ক্যারিবীয় দ্বীপপুঞ্জে প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্ক
  ১০ জানুয়ারি ২০১৯, ০০:০০
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

সুইজারল্যান্ডে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা এবং নিক। অনেকেই ভেবেছিলেন, হানিমুনের পবর্ হয়তো শেষ। কিন্তু না, সবাইকে ভুল প্রমাণ করে হানিমুনে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে গিয়েছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা শেয়ার করছেন সেখানে তোলা কিছু ছবি।

ক্যারিবীয় দ্বীপপুঞ্জের সমুদ্রের পাড়ে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াকে অবসর কাটাতে দেখা গেছে। প্রিয়াঙ্কা মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় সমুদ্রের পাড়ে তোলা ছবি শেয়ার করেন এবং ক্যাপশনে লিখেন, ‘আমি এবং সমুদ্র’ এই দম্পতি কবে ফিরবেন তা অবশ্য জানা যায়নি।

মঙ্গলবার হানিমুনে যাওয়ার জন্য এয়ারপোটের্ এসে ক্যামেরাবন্দি হয়েছিলেন এই জুটি। এ সময় তারা হাতে হাত ধরেছিলেন। এ সময় প্রিয়াঙ্কা পরেছিলেন হালকা নীল পোশাক আর নিকের পরনে ছিল ছাই রঙের গেঞ্জি।

২৮ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পযর্ন্ত হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে সম্পন্ন হয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মাকির্ন গায়ক নিক জোনাসের। বিয়ের পর অতিক্রান্ত হয়েছে প্রায় দেড় মাস। সম্প্রতি ভোগ ইন্ডিয়ার একটি সাক্ষাৎকারে নিক জোনাসকে নিয়ে প্রশ্ন করা হয় প্রিয়াংকাকে। প্রিয়াংকা বলেন, স্বামী হিসেবে নিক অত্যন্ত শান্ত একজন মানুষ। তারা দুজনেই কাজপাগল। কাজের বাইরে যেটুকু সময় পান, তারা একে অপরের সঙ্গে কাটাতেই ব্যস্ত হয়ে পড়েন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<31353 and publish = 1 order by id desc limit 3' at line 1