logo
শনিবার ২৩ মার্চ, ২০১৯, ৯ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১১ জানুয়ারি ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

অনেক প্রস্তাব ছিল সিনেমার

বড় পদার্র নায়িকা মৌমিতা মৌ। কালাম কায়সার পরিচালিত ‘তোমার আছি তোমার থাকব’ দিয়ে অভিষেক হলেও ‘মাটির পরী’ ছবি দিয়ে দশের্কর মন জয় করে নেন তিনি। এরপর একাধিক ছবিতে কাজ করেছেন মৌ। এছাড়াও আগামী ১৮ জানুয়ারি তার অভিনীত ‘অন্ধকার জগৎ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে-

অনেক প্রস্তাব ছিল সিনেমার
মৌমিতা মৌ
বতর্মানে...

সম্প্রতি পুবাইলে শিল্পী ক্যাপ্টেনের একটি অফিসিয়াল মিউজিক ভিডিও ‘বিশ্বাসের একটি ব্যাপার’তে শুটিং শেষ করলাম। এছাড়াও মিজানুর রহমান মিজানের দুটি ছবি ‘রাগী’ ও ‘তোলপাড়’ এ শুটিং করছি। অন্যদিকে তাজু কামরুলের ‘রক্তাক্ত সুলতানা’ এই ছবিটিও প্রায় শেষের দিকে। আগামী ১৮ জানুয়ারি বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগৎ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এর বাইরের আরও কয়েকটি ছবির কথা চলছে।

নিজের প্রতি চ্যালেঞ্জ...

আমার কাছে প্রতিটি কাজই চ্যালেঞ্জিং। আমার অভিনেত্রী হওয়াটা একেবারেই হুট-হাট করে। প্রথম থেকে এ পযর্ন্ত ফ্যামিলির একেবারেই নিষেধ। তবুও চুরি করেই কাজগুলো করছি। অন্যদিকে আমার পড়াশুনা প্রায় শেষ। তবে আমার অভিষেকটা কালাম কায়সার পরিচালিত ‘তোমার আছি তোমার থাকব’ দিয়ে হলেও সাইমন তারিকের ‘মাটির পরী’ বেশি প্রশংসনীয় ছিল। আমার বিপরীতে নায়ক হিসেবে ছিল সাইমন সাদিক। আমার অভিনয়ের চ্যালেঞ্জ ছবি হিসেবে ছিল মালেক আফসারী’র ‘অন্তর জ্বালা’ ছবিটি।

চলচ্চিত্র নিয়ে আক্ষেপ...

বতর্মান চলচ্চিত্রে নোংরা পলিটিক্সে ভরে গেছে। এর থেকে বের হয়ে আসতে হবে। আমরা এখানে একেবারেই নতুন। আমাদেরকে আরও বেশি সুযোগ দিতে হবে। সেখানে অনেকেই সামনে হেসে পিছনে চিকন পিন মারছে। কেউ তো আর বুঝছে না এই অঙ্গনটা একেবারেই ছোট। কাউকে কোনো কথা বললে সেটা ঘুরেফিরে কানে চলে আসে। তাহলে সরাসরি বললেই হয়। অন্যকে শুধু শুধু কষ্ট দেয়ার কি আছে। এসব থেকে আগে আমাদের বের হয়ে আসতে হবে। না হলে কোনোদিনও এই অঙ্গনের উন্নতি হবে না।

ভবিষ্যৎ পরিকল্পনা...

অনেক প্রস্তাব ছিল সিনেমার। তবে হয়তো বেশি দিন চলচ্চিত্রে কাজ করা হবে না। পড়ালেখা শেষ করে বিদায় নেব এই অঙ্গন থেকে। তবে সবার ভালোবাসা পেলে হয়তো এই অঙ্গনে কাজ করব। সবাই আমার জন্য অনেক অনেক দোয়া করবেন। যেন অনেক ভালো থাকতে পারি। আমার সকল ভক্তদের শুভকামনা রইল।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে