শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৫ জানুয়ারি ২০১৯, ০০:০০

‘রেস’-এ ফিরছেন সাইফ আলী খান!

বিনোদন ডেস্ক

‘রেস’ ও ‘রেস টু’ দিয়ে পদার্ মাতান বলিউড অভিনেতা সাইফ আলী খান। তবে ‘রেস থ্রি’তে এসে সাইফের জায়গায় স্থলাভিষিক্ত হন সালমান খান। গত বছর ‘রেস থ্রি’ মুক্তি পর বক্স অফিসে সিনেমাটি তেমন ব্যবসা করতে পারেনি। সমালোচকরা সিনেমাটির গল্পকে ‘দুবর্ল’ বলেও আখ্যায়িত করেন। আর এজন্যই নাকি ‘রেস’র তৃতীয় কিস্তিতে আবার দেখা যাবে বলিউড ‘নবাব’কে।

জানা গেছে, ফ্রাঞ্চাইজিটির প্রযোজক রামেশ তাওরানী সাইফকে ফিরিয়ে আনতে পদক্ষেপ নিচ্ছেনন। যদিও ‘রেস থ্রি’র প্রমোশনের সময় সালমান খান জানান, তৃতীয় পবর্ মুক্তির পরই সিনেমাটির টিম নতুন পবের্র কাজ শুরু করছে। তাই সাইফ আলীর খানের বিষয়টি অফিসিয়ালি ঘোষণা না আসা পযর্ন্ত নিশ্চিত হওয়া যাচ্ছে না।

ওয়েব সিরিজে রূপ নিচ্ছে চলচ্চিত্র ‘মিস্টার বাংলাদেশ’

বিনোদন রিপোটর্

গত বছরের আলোচিত চলচ্চিত্র ‘মিস্টার বাংলাদেশ’ আসছে ওয়েব সিরিজ আকারে। চলতি বছরই এটি আসবে বলে জানিয়েছেন চলচ্চিত্রটির অভিনেতা ও প্রযোজক খিজির হায়াত খান। রিয়ালিটি শোয়ের আদলে এটি ধারাবাহিকভাবে আসবে অনলাইনে।

‘মিস্টার বাংলাদেশ’-এর এ চিত্রনায়ক আরও একটি সুসংবাদ দিলেন। জানালেন, কলকাতা ইন্টারন্যাশনাল কাল্ট চলচ্চিত্র উৎসবে ‘গোল্ডেন ফক্স’ পুরস্কারে লড়তে যাচ্ছে চলচ্চিত্রটি। পরিচালক খিজির হায়াত খান বলেন, ‘আমাদের টিম ইতোমধ্যে সেখানে পৌঁছে গেছে। আমি আজ যাব। ১৭ জানুয়ারি ‘মিস্টার বাংলাদেশ’ দেখবে কলকাতার দশর্করা। দুই দিনের উৎসব শুরু হবে ১৬ জানুয়ারি।’

এদিকে ওয়েব সিরিজটি নিয়ে এই নিমার্তা বলেন, ‘‘এটার উদ্দেশ্য অনেকটা বলিউড অভিনেতা আমির খানের টিভি অনুষ্ঠান ‘সত্যমেব জয়তে’র মতো। তবে সেটি ইনডোরে হয়েছিল। আর আমরা আউটডোরে যাব। আমাদের ভয়াবহ সমস্যাগুলো নিয়ে কথা বলব। সমাধানের চেষ্টা করব। প্রথম পবের্ থাকবে মাদক নিয়ে। ‘মিস্টার বাংলাদেশ এগিয়ে চলো’ নামের এই সিরিজটির শুট হবে কুমিল্লায়।’’

আবু আক্তারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমাটির দেশে ঘটে যাওয়া একাধিক আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে। এর কাহিনি ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস।

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নিমির্ত সিনেমাটির মধ্য দিয়েই প্রথমবার বড় পদার্য় অভিনয় করেন শানারেই দেবী শানু। আরও অভিনয় করেছেন টাইগার রবি, শাহরিয়ার সজীব, শামীম হাসান সরকার, মেরিয়ান প্রমুখ।

সংসদে যেতে চান কণ্ঠশিল্পী শিউলি

বিনোদন রিপোটর্

শিউলী আহমেদ। বিটিভির দেশের গানের জনপ্রিয় গায়িকাদের একজন। নবম শ্রেণিতে পড়া অবস্থায় গান গাওয়া শুরু করেন। ৫০টির বেশি গান ও পাঁচটি অ্যালবাম রয়েছে। সবগুলোই দেশাত্ম্যবোধক ও বঙ্গবন্ধুকে নিয়ে গাওয়া গান। পচাত্তর-পরবতীর্ সময়ে বঙ্গবন্ধুকে নিয়ে এদেশে তিনি প্রথম গান গাওয়া শুরু করেন। কিশোরী শিল্পী হিসেবে পেয়েছেন ‘বঙ্গবন্ধু পুরস্কার’ যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই তার হাতে তুলে দেন। ’৯০ এর নিবার্চনে নৌকার পক্ষে গান নিয়ে ছোট শিউলি পথে নামেন। যা সবার দৃষ্টি আকষর্ণ করে।

এবার শিউলি দেশের কল্যাণে কাজ করতে সংসদে যেতে চান।

শিউলি বলেন, বাবা বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ আলি। বঙ্গবন্ধু পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা থাকায় বিভিন্ন সময় নিযাির্তত হয়েছি আমরা। বঙ্গবন্ধুকে নিয়ে গান করার জন্য সবসময় আমি একটা শ্রেণির চক্ষুশূল ছিলাম। এখন দেশে মুক্তিযুদ্ধের সরকার রয়েছে। আমিও মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করার উপযুক্ত সময় হিসেবে বেছে নিতে চাই।

উল্লেখ্য, শিউলির অ্যালবামগুলো হলো- পিতৃপুরুষ, মুজিব বাংলার ঘরে ঘরে, জয় বাংলা, বায়ান্ন থেকে একাত্তর, বঙ্গবন্ধু ও বাংলাদেশ শিরোনামের অ্যালবাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<32111 and publish = 1 order by id desc limit 3' at line 1