শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

‘চলচ্চিত্র একটি বড় ক্ষেত্র’

রোমান্টিক নাটকে অভিনয় করে বেশ কয়েক বছর ধরে নিজের পোক্ত অবস্থান তৈরি করেছেন সজল। মাঝে চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। শোনা যাচ্ছে, আবার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা। সমসাময়িক বিষয় নিয়ে কথা হলো সজলের সঙ্গেÑ
নতুনধারা
  ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০
সজল

স্বপ্নবাজি ...

আসলে এ ছবির চিত্রনাট্য এখনও হাতে পাইনি। তাই এ বিষয়ে আপাতত কিছু বলতে চাই না। আগে চিত্রনাট্য পাই। যদি ভালো লাগে তাহলে অভিনয় করব। এক সপ্তাহ পর আমি নিজেই জানাব।

চলচ্চিত্রের সজল ...

চলচ্চিত্র অভিনেতা হিসেবে আমার পথচলা আগে শুরু হলেও আমার মনে হয় এ পথে আমি নতুন পথিক। সবকিছুই এখন দশর্কদের ওপর নিভর্র করছে। তারা আমার অভিনয় বা পুরো ছবিটিকে কীভাবে গ্রহণ করেন। আমার আগের ছবিটি দশর্করা পছন্দ করেছে। নতুন ছবিগুলোর বিচারের ভার আমি তাদের হাতেই দিলাম।

চলচ্চিত্রে নিয়মিত অভিনয় ...

চলচ্চিত্র একটি বড় ক্ষেত্র। এখানে চাইলেই অভিনয় করা যায় না। এর জন্য সময় লাগে। প্রস্তুতির একটি বিষয়ও রয়েছে। আমি নিজেও এখন পযর্ন্ত শিখছি। ছোট পদার্য় যতই জনপ্রিয় হই না কেন চলচ্চিত্র বিষয়টি তো ঠিক সেরকম কিছু নয়। দুটো দু ফরম্যাটের বিষয়। আর আমি কখনও খুব একটা পরিকল্পনা করে কাজ করি না। চলচ্চিত্র তো বড় ব্যাপার, বড় একটি মাধ্যম। আমার কাছে চলচ্চিত্র স্বপ্নের মতো।

বতর্মানে নাটকের মান ...

বিষয়টি নিয়ে অনেকে অনেক কথা বলেন। কিন্তু আমার কাছে মনে হয় নাটকের অবস্থা ঠিকই আছে। তবে একটা বিষয় হচ্ছে, ভালো কিছুর জন্য ভালো শ্রমের দরকার হয়, এক্সপাটর্ দরকার হয়। যারা ভালো নাটক বানায়, তারা হাজার প্রতিকূলতার মধ্যেও ভালো কাজ করছেন। নাটকের মান বাড়ানোর জন্য আমাদের নিজেদের পৃষ্ঠপোষকতা থাকা দরকার। সময় নিয়ে নাটক বানানো গেলে অবশ্যই মান অনেক বেড়ে যাবে, এটা বিশ্বাস আমার।

নতুন বছরের প্রত্যাশা ...

২০১৯ নিয়ে আমি বিশেষ পরিকল্পনা করছি। এই বছর অভিনয়ের ক্ষেত্রে গল্প ও চরিত্র নিবার্চনে আরো বেশি যাচাই-বাছাই করব। এ বছর আরো বেশি ভালো কাজ করতে চাই। একজন জনপ্রিয় অভিনেতা হয়ে ওঠার পাশাপাশি একটি সময়ে এসে বিশেষ অভিনয়ের চাহিদা তৈরি হয়। সেই চাহিদা থেকে ভালো কিছু করতে চাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33237 and publish = 1 order by id desc limit 3' at line 1