logo
রোববার ১৮ আগস্ট, ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

প্রচারণার বিষয়টি গুরুত্বপূণর্

ঢালিউডের মিষ্টিমুখ হিসেবে খ্যাতি অজর্ন করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। শুক্রবার মুক্তি পাওয়া ‘দাগ হৃদয়ে’ ছবিটি দিয়ে যাত্রা শুরু হলো তার নতুন বছর। এ ছবি ছাড়াও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গেÑ

প্রচারণার বিষয়টি গুরুত্বপূণর্
বাপ্পী চৌধুরী
নতুন বছরে নতুন ছবি...

‘দাগ হৃদয়ে’ চলতি বছরে আমার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। শুরু থেকেই ভালো সাড়া পাচ্ছি। যদিও মুক্তির দিন শুক্রবার ক্রিকেট খেলা থাকায় আহামরি দশর্ক সমাগম ছিল না। তবে যারা দেখেছেন ছবিটি তাদের ভালো লেগেছে বলে জানিয়েছেন। অভিনয়শিল্পী, কয়েকজন চলচ্চিত্র পরিচালকও ফোন করে আমার অভিনয়ের প্রশংসা করেছেন। ছবিটি নিয়ে আমি নিজেও ভীষণ আশাবাদী। আশা করি বছরের শুরুটা ভালোই হবে।

দশর্কদের সঙ্গে উপভোগ...

এটি তো আমি আগেই দেখেছি। তবে সিনেমা হলে গিয়ে দশর্কদের সঙ্গে দেখা হয়নি। দু-একদিনের মধ্যেই হলে গিয়ে ছবিটি দেখার ইচ্ছে আছে। দশর্কদের সঙ্গে নিজের সিনেমা উপভোগ করার মজাটাই আলাদা। অন্যরকম অনুভ‚তি কাজ করে।

ছবির প্রচারণায়...

নিজে থেকেই ছবিটির প্রচারণা করেছি। যতটুকু সম্ভব একা একাই এ কাজটি করতে হয়েছে। তবে প্রযোজকের উদ্যোগে পরিকল্পিতভাবে প্রচারণা করা হয়নি। এটি কেন হয়নি তা প্রযোজকই বলতে পারবেন। সত্যি বলতে একটি ছবি নিমাের্ণর পর মুক্তির আগে প্রচারণার অনেক গুরুত্ব রয়েছে। প্রচারণা যত ভালো হবে ছবিটির প্রতি দশর্ক ততটা আগ্রহী হবেন। কিন্তু এই ছবিটির বেলায় তা হয়নি।

ভালো লাগা-মন্দ লাগা...

আমার কাছে মনে হয়েছে এই ছবির সবচেয়ে ভালো লাগার দিক হচ্ছে সিলেটি সংস্কৃতি। সংলাপ ও চিত্রনাট্য করেছেন দেশবরেণ্য গীতিকার মোহাম্মদ রফিকুজ্জামান। চমৎকার দৃশ্যায়নে সুন্দর একটি গল্প ফুটিয়ে তোলা হয়েছে। এ ছাড়া নোয়াখালী ও বরিশাল ভাষার ব্যবহার। আর মন্দ লাগার বিষয়টি হচ্ছে, বেশি সময় লাগা। আড়াই বছর সময় নিয়ে কাজ করা। আর প্রচারণার গুরুত্ব কম ছিল।

মুক্তির অপেক্ষায়...

শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু, প্রেমের বঁাধন ও পাগলামি মুক্তির অপেক্ষায় রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে