বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৭ জুলাই ২০১৮, ০০:০০

অপুর আইডি হ্যাক

বিনোদন রিপোটর্

এবার চিত্রনায়িকা অপু বিশ্বাসের ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছে। তবে বø্যাকমেইলের শিকার হননি, বরং হ্যাকারদের কাছ থেকে ভালোবাসা পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এ চিত্রনায়িকা। এমনটাই জানান অপু বিশ্বাস।

রোববার চিত্রনায়িকা অপু বিশ্বাসের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এখনো তিনি তার আইডিটা ফেরত পানি। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘আমার আইডিটা যিনি হ্যাক করেছেন তিনি আমার শুভাকাক্সক্ষী। আইডি হ্যাক করে মেসেজ দিয়েছেন। পরে আমি তাকে ফোন করলে জানান, তিনি আমার ভক্ত। আমাকে তিনি ভালোবাসেন। আইডিটা দুবর্ল ছিল। এটা প্রোটেক্ট করার জন্যই হ্যাক করেছেন।’

তিনি আরও বলেন, ‘আমি তাকে ধন্যবাদ দিয়েছি। তিনি ভালো মানুষ। সবকিছু ঠিক করে আমাকে আইডিটা ফেরত দিতে চেয়েছেন। আমি তাকে বলেছি, আইডিটা তার কাছেই থাক। কারণ আমি বুঝতেছি হ্যাকার ভালো একজন মানুষ। আইডিটা ওখানেই নিরাপদ। আজ সন্ধ্যায় হয়তো আইডিটা আমি ওপেন করব।’

এদিকে হ্যাক হওয়ার পর হ্যাকার দুটি স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাসের ফেসবুক আইডি থেকে। রাইজিংবিডির পাঠকদের জন্য তা তুলে ধরা হলো- ‘ডিয়ার অপু বিশ্বাস আপু কেমন আছেন? আশা করি, ভালো নেই কারণ আপনার আইডির সিকিউরিটি দুবর্ল থাকায় আমাদের ঞড়ীরপ ঞবধস-ঞঞ গ্রæপের পক্ষ থেকে হ্যাক করা হলো। তবে এটাকে আমি হ্যাক বলব না, এটা করার কারণ আপনার চোখ-কান খোলার জন্য এটা করা হয়েছে। আমরা আপনার আইডির কোনো ক্ষতি করার জন্য হ্যাক করিনি, সত্যি বলছি বোন, আপনাকে অনেক ভালোবাসি। আপনার কোনো ক্ষতি হবে সেটা নিজের চোখে দেখলে সহ্য করতে পারব না। তাই নিজেরাই এটা করলাম। পরে কেউ যেন হ্যাক না করতে পারে সেটার ব্যবস্থাও করে দেব।

আপনি বোন সেলিব্রেটি মানুষ। আপনার আইডির সিকিউরিটি যদি দুবর্ল হয় তাহলে কীভাবে হবে বোন? আপনার আইডি যদি অন্য দেশের কোনো হ্যাকার এক্সেস নিয়ে নেয় তাহলে আপনাকে বিভিন্ন রকম হ্যারেজমেন্ট করার চেষ্টা করবে। সময় থাকতে বোন সচেতন হন, আইডির সিকিউরিটি নিয়ে কোনো প্রকার কোনো সাহায্য লাগলে আমাদের সঙ্গে যোগাযোগ করেন। প্রয়োজনে আমাদের ঞড়ীরপ ঞবধস- ঞঞ অফিসিয়াল পেজে মেসেজ করবেন!’

অপু বিশ্বাস এক দশকের বেশি সময় ধরে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। দশর্কদের উপহার দিয়েছেন বেশকিছু ব্যবসা সফল সিনেমা। অপু বিশ্বাস এখন ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ-২’, কলকাতার ‘শটর্কাট’সহ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

নিউইয়কের্র রাস্তায়

প্রিয়াংকার নৃত্য

বিনোদন ডেস্ক

যুক্তরাষ্ট্রের নিউইয়কর্ শহরের রাস্তায় নাচলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নাচের কিছু ছবি ছড়িয়ে পড়েছে। জানা যায়, ‘ইজ নট ইট রোমান্টিক’ নামে হলিউডের একটি সিনেমার শুটিংয়ের প্রয়োজনে নেচেছেন এ অভিনেত্রী। ভারতীয় একাধিক সংবাদ মাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ম্যানহাটনের পাকর্ অ্যাভিনিউয়ের ৪০তম সড়কে নেচেছেন প্রিয়াংকা। প্রকাশিত একাধিক ছবিতে দেখা যায়, গোলাপি রঙের জামা পরে নাচছেন প্রিয়াংকা। তার সঙ্গে রয়েছেন রেবেল উইলসন। তিনি উজ্জ্বল লাল রঙের জামা পরে নাচছেন। এ ছাড়া লিয়াম হ্যামসওয়াথের্ক কালো রঙের পোশাক পরে কোমর দোলাতে দেখা যায়।

সিনেমাটির কাহিনী নিউইয়কের্র এক স্থাপত্যবিদ নাটালিকে নিয়ে। নিজের অফিসে কাজের স্বীকৃতি পাওয়ার জন্য প্রচুর পরিশ্রম করেন। কিন্তু স্থাপত্যের কাজ নয়, বরং অফিসে কফি বা নাশতা নিয়ে আসার কাজই তাকে বেশি দেয়া হয়। এক পযাের্য় ছিনতাইকারীর কারণে দুঘর্টনার শিকার হয়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি। জ্ঞান ফেরার পর আবিষ্কার করেন তার জীবনটা দুঃস্বপ্নের মতো ভয়াবহ হয়ে উঠেছে।

সিনেমাটিতে নাটালির ভ‚মিকায় অভিনয় করছেন রেবেল। লিয়াম বেøক নামে এক সুদশর্ন ক্রেতার ভ‚মিকায়। আর প্রিয়াংকা যোগ ব্যায়াম শিক্ষক ইসাবেলার চরিত্রে অভিনয় করছেন। টড স্ট্রাউস-স্কুলসন পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করছে নিউ লাইন সিনেমা। ২০১৯ সালের ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<3787 and publish = 1 order by id desc limit 3' at line 1